বিনোদনসিরিয়াল

চলেই গেল,ধরে রাখতে পারলাম না’! রোহিত সেনকে হারিয়ে কাঁদছে শ্রীময়ী, চোখে জল দর্শকদেরও

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই বাড়ির সকলে মিলে টিভির রিমোট নিয়ে বসে পড়েন পছন্দের টিভি সিরিয়াল দেখতে। দীর্ঘদিন ধরে চলতে থাকা দর্শকদের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হলো স্টার জলসার শ্রীময়ী (Sreemoyee)। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলির লেখা এই সিরিয়াল ঘিরে শুরু থেকেই দর্শকমহলে উত্তেজনা ছিল তুঙ্গে।

প্রশংসার পাশাপাশি জুটেছে দেদার ট্রোলিং। সমাজের প্রচলিত ধ্যান ধারণার সমস্ত বেড়াজাল টপকে শ্রীমতী আর রোহিত সেনের প্রেম থেকে বিয়ে নানা বিষয় উঠে এসেছে শিরোনামে। সম্প্রতি টিআরপি তালিকায় ভালোই জায়গা করে নিচ্ছে এই সিরিয়াল। কিন্তু ৩ বছর পেরিয়ে বর্তমানে ফুরিয়েছে সিরিয়ালের গল্প। তাই আর মাত্র কটা দিন। তারপরেই চিরকালের জন্য বন্ধ হয়ে যাবে এই সিরিয়াল।

 

আর তাতেই মন খারাপ দর্শকদের। সোশ্যাল মিডিয়ার দৌলতে আগেই জানা গিয়েছে সিরিয়ালে মৃত্যু হতে চলেছে রোহিত সেনের। এসবের মধ্যেই সম্প্রতি সিরিয়ালে চরম শত্রু রোহিত সেনের সাথে লাইভ আড্ডায় এসেছিলেন। সেখানে সিরিয়াল শেষ, রোহিত সেনের, শ্রীময়ীর পরিণতি, জুন আন্টির পরিবর্তন ইত্যাদি বিষয়ে নানান ইঙ্গিত দিয়েছিলেন তারা।

অন্যদিকে ইতিমধ্যেই টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে রোহিত সেনের মৃত্যুর সেই পর্ব। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সিরিয়ালে মৃত্যু হয়েছে রোহিত সেনের। কিন্তু এ দৃশ্য মেনে নিতে পারছেন না দর্শকরা। নেটিজেনদের একটা বড় অংশের প্রশ্ন এই যদি হয় শ্রীময়ীর রোহিত সেনের পরিণতি তাহলে এতদিনের এত লড়াইয়ের কি কোনো দাম নেই!

সিরিয়ালে দেখা গিয়েছে রোহিতকে হারিয়ে পাগল-পাগল অবস্থা শ্রীময়ীর। স্বামীকে হারিয়ে শ্রীময়ীর প্রলাপ ‘কেন যে গেলাম মন্দিরে, আর কয়েকটা ঘন্টা অন্তত রোহিতের সঙ্গে কাটাতে পারতাম’। রোহিতের হাতটা শক্ত করে ধরে রেখে বলতে থাকে- ‘তোমরা ওকে আরেকটু ঘুমোতে দাও… চলেই তো গেল , ধরে তো রাখতে পারলাম না’।এই পর্ব দেখে চোখের জল ধরে রাখতে পারছেন না দর্শকরাও।

Related Articles

Back to top button