বিনোদনভাইরালসিরিয়াল

জুন আন্টি নাকি বাংলার জনি সিন্স! পর্ণ তারকার সঙ্গে ঊষসীর তুলনা টেনে হুলুস্থুলু নেটপাড়া

বাঙালিদের বিনোদনের একটা বড় অংশে রয়েছে বাংলা সিরিয়াল। প্রতিদিন টিভির পর্দায় নানান চ্যানেলে নানান সিরিয়ালের দেখা মেলে। তবে জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে অন্যতম একটি হল ‘শ্রীময়ী (Sreemoyee)’। দীর্ঘদিন ধরেই দর্শকদের বিনোদনের রসদ জুগিয়ে আসছে সিরিয়ালটি। তাছাড়া সিরিয়ালে তাছাড়া সিরিয়ালে শ্রীময়ী ও জুন আন্টির অভিনয় যেন আলাদাই মাত্রা এনে দিয়েছে। শ্রীময়ীর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী হালদার (Indrani Haldar) ও জুন আন্টির চরিত্রে অভিনয় করছেন ঊষসী চক্রবর্তী (Ushashi Chakraborty)।

দেখতে দেখতে ৬০০ পর্ব পেরিয়ে ৬৫০ পর্বের দিকে এগোচ্ছে সিরিয়ালটি তবে দর্শকদের কাছে সিরিয়ালের জনপ্রিয়তা কমেনি এতটুকুও! গল্পে শ্রীময়ী সংসার বাঁচানোর জন্য সংগ্রাম করে চলেছে, আর তার জীবন অতিষ্ট করতে কোনো কমতি রাখছে না জুন আন্টি। এই কারণে দর্শকদের অনেকেই জুন আন্টিকে একেবারেই সহ্য করতে পারে না।

৬০০ পর্ব পেরোতেই শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রানী হালদার নিজেই জুন আন্টিকে ফিরিয়ে আনার দাবি জানিয়েছিলেন। এরপর জেল থেকে ছাড়া পেয়ে সিরিয়ালের ফিরেছে জুন আন্টি। তবে ইতিমধ্যেই জুন আন্টির প্রতি নেটিজেনদের রাগের বহিঃপ্রকাশ হতে দেখা গিয়েছে। কিছুদিন আগেই এক মহিলা টিভিতে জুন আন্টিকে দেখে জুতো দিয়ে মেরেছেন। সেই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি ফের সোশ্যাল মিডিয়াতে ভাইরাল জুন আন্টি। কিন্তু এবার তিনি ট্রোলের শিকার হয়েছেন। বা বলা ভালো মিম তৈরী হয়েছে জুন আন্টিকে নিয়ে। এডিটিং সফটওয়্যারের মাধ্যমে জুন আন্টির মাথার চুল গায়েব করে টাকলু সাজানো হয়েছে তাকে। এরপর জিজ্ঞাসা করা হয়েছে দেখুন তো চিনতে পারেন কিনা!

June Aunty জুন আন্টি Sreemoyee শ্রীময়ী

ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। আর ভাইরাল ছবিতে নেটিজেনরা নানান ধরণের মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘জুন দাদু’ তো কেউ লিখেছেন ‘জুলাই আঙ্কেল’। এমনকি একজন পর্ন তারকা জনি জিন্সের নামের সাথে তুলনা করে লিখেছেন ‘জুনি সিন্স’।

প্রসঙ্গত জুন আন্টিকে নিয়ে ট্রোলিং কিন্তু এই প্রথম নয়। এর আগেও বহুবার নানা ট্রোল ও মিম তৈরী হয়েছে জুন আন্টিকে নিয়ে। অভিনেত্রী ঊষসী নিজেও ট্রোলগুলিকে বেশ মজার চলেই নিয়েছেন। যদিও এই ট্রোলের কোনো প্রতিক্রিয়া মেলেনি এপর্যন্ত।

Related Articles

Back to top button