বিনোদনসিরিয়াল

শ্রীময়ীতে দীর্ঘদিন পর ফিরেছিল জুন আন্টি! কিন্তু হটাৎই ফের গায়েব ঊষসী, সামনে এল রহস্যের কারণ

বাঙালিদের কাছে জনপ্রিয় সিরিয়ালগুলোর একটি হল শ্রীময়ী (Sreemoyee)। সিরিয়ালের দীর্ঘদিন পর প্রবেশ হয়েছে জুন আন্টির। এতদিন তিনি জেলে ছিলেন বলেই জানায় হয়েছিল। তবে গতমাসে সিরিয়ালের ৬০০তম এপিসোড পেরোলে শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রানী হালদার ও দর্শকেরাও জুন আন্টিকে সিরিয়ালের ফেরানের দাবি জানায়। সেই ভেবেই পুনরায় ফিরিয়ে আনা হয়েছে জুন আন্টি অভিনেত্রী ঊষসী চক্রবর্তীকে (Ushasie Chakraborty)।

সিরিয়ালে বিধবার বেশেই প্রবেশ হয়েছিলেন জুন আন্টির। এই দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। কিন্তু মূল পর্বে ফিরেই ফের শ্রীময়ীর সাথে ঝগড়া শুরু হয়ে গিয়েছে জুন আন্টির। মাত্র কয়েক দিন হতেই একেবারে পুরোনো ফর্মে ফিরতে চলেছে সিরিয়ালটি। তবে হটাৎই খবর মিলেছে আগামী পর্ব গুলিতে দেখা যাবে না অভিনেত্রীকে।

Sreemoyi June Aunty

এই খবর প্রকাশ্যে আসতেই অনেকে ভেবেছিলেন হয়তো সিরিয়ালের জুন আন্টির চরিত্র আবারো বাদ পড়েছে সিরিয়ালে। তা কিন্তু একেবারেই নয়। সম্প্রতি সিরিয়ালের শুটিং কিছুদিনের জন্য বন্ধ রেখেছেন অভিনেত্রী। যার কারণ শুনে খানিক চমকে উঠবেন আপনিও।

শ্রীময়ী Sreemoyee

আসলে কিছুদিন আগেই ভ্যাকসিন নিয়েছেন। আর ভ্যাকসিন নেবার পর থেকেই জ্বরে ভুগছেন তিনি। ভ্যাকসিন নেবার পর  জ্বরের খবর পাওয়া গিয়েছে প্রচুর। ভ্যাকসিন নেবার পর নিজের টিকাকরণের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। কিন্তু এরপরেই আবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে জানান যে ভ্যাকসিন নেবার পর থেকে অসুস্থ হয়ে পড়েছি। জ্বর গায়ে হাতে ব্যাথা রয়েছে।  সাথে দুর্বলতা তো ছিলেন।

প্রসঙ্গত, শুধুমাত্র শ্রীময়ী সিরিয়ালে নয় বরং দেশের মাটি সিরিয়ালেও অভিনয় করছেন জুন আন্টি অভিনেত্রী ঊষসী। তাছাড়া কিছুদিন আগেই শ্রীময়ী সিরিয়ালের দুই বছর পেরিয়ে গেল। এর জন্য অবশ্য ঘৃনাই হোক বা মিম দর্শকদের ভালোবাসার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

Related Articles

Back to top button