বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শ্রীময়ীর মেয়ে দিঠির বিয়ে, প্রথমে না করলেও শেষমেশ নাচলেন জুন আন্টি, রইল ভাইরাল ভিডিও

বিনোদনপ্রেমী বাঙালির কাছে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা রয়েছে বেশ। আর সিরিয়ালের জগতে বেশ জনপ্রিয় শ্রীময়ী সিরিয়াল। বিশেষত সিরিয়ালের শ্রীময়ী (sreemoyee) ও জুন আন্টি (june aunty) চরিত্র যেন আইকনিক চরিত্রে পরিণত হয়েছে। সিরিয়ালে জুন আন্টির ভূমিকায় রয়েছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushashie Chakraborty)। খল চরিত্রে থাকলেও জনপ্রিয়তায় কোনো অংশেই কম নিন জুন আন্টি। এবার সিরিয়ালে জুন আন্টির নাচ দেখতে পেল দর্শকেরা।

জুন আন্টি চরিত্রের মুখ বাঁকানো একসময় মারাত্মক পরিমাণ ভাইরাল হয়ে পড়েছিল। এতটাই ভাইরাল হয়ে পরে যে জুন আন্টির আইকনিক ছবি হয়ে পরে মুখ বাঁকানো ভঙ্গিমা। বর্তমানে সিরিয়ালে রোহিত সেনকে বিয়ে করে সংসার পেতেছে শ্রীময়ী। বিয়ে হচ্ছে শ্রীময়ীর মেয়ে দিঠির (dithi wedding)। আর সেই বিয়েতেই সকলে একে একে নাচতে শুরু করেছে যেখানে দেখা মিলেছে জুন আন্টিরও।

ষ্টার জলসার অফিসিয়াল পেজ থেকে সিরিয়ালে জুন আন্টির নাচের ভিডিও ক্লিপটি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে প্রথমে তাকে নাচের জন্য অনুরোধ করা হলেও কিছুতেই নাচতে রাজি ছিলেন না। মুখ বেকিয়ে আপত্তিও জানিয়েছিলেন। কিন্তু শেষে কি যে হল হটাৎই নাচতে শুরু করলেন জুন আন্টি। তবে শেষে হাত ধরে টানতেই সোজা নাচের আসরে জুন আন্টি। কান্ড দেখে অবাক শ্রীময়ী থেকে রোহিত সেন সকলেই।

‘দিল্লিওয়ালী গার্লফ্রেন্ড ছোড় ছাড়কে’ গানে জমিয়ে নাচ হয়েছে শ্রীময়ীর মেয়ে দিঠির বিয়েতে। এমন একখানা দৃশ্য দেখার জন্য বহুদিন ধরেই অপেক্ষেয় ছিলেন দর্শকেরা। তাই জুন আন্টির এমন নাচ দেখে রীতিমত খুশি সকলেই। আর ভিডিওটিও এই মুহূর্তে বেশ ভাইরাল হয়ে পড়েছে।

প্রসঙ্গত, ২০১৯ সালে শুরু হয়েছিল শ্রীময়ী সিরিয়াল। সেই থেকে দেখতে দেখতে ৭০০ এপিসোড পার হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এককথায় বাংলার মেগা সিরিয়ালে পরিণত হয়েছে শ্রীময়ী। দর্শকদের ভালোবাসায় টিআরপি লিস্টে নিজেকে প্রথম দোষে ধরে রাখতে পেরেছে সিরিয়ালটি। তবে বিগত বেশ কয়েকমাসে বাকি সিরিয়ালের ভিড়ে একেবাড়ে প্রথম দিকে দেখা যায়নি শ্রীময়ীকে। তবে শ্রীময়ীপ্রেমীরা অনেকেই মনে করছেন এভাবে জমজমাট পর্ব দেখানো হয়ে হয়তো প্রথমদিকে উঠে আসতে পারে শ্রীময়ীর নাম।

Related Articles

Back to top button