বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শ্রীময়ী কে দেখে রোমান্টিক জুন আন্টি! অনিন্দ্যর সাথে রোমান্টিক নাচের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

‘চুরালিয়া হে তুমনে জো দিল কো’, গানটা শুনলেই রোমান্টিক মেজাজ উকি মারে। আরে এবারে রোমান্টিক গানে নাচতে দেখা গেল শ্রীময়ী (Sreemoyee) সিরিয়ালের জুন আন্টিকে। শ্রীময়ী রোহিত সেনকে বিয়ে করতেই অনিন্দ্য এখন এখন জুন আন্টির। আর এবার সিরিয়ালের জুন আন্টি তথা উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) ও অনিন্দ্য তথা সুদীপ মুখার্জিকে (Sudip Mukherjee) দেখা গেল রোমান্টিক ডান্স করতে।

এমনিতে জুন আন্টি চরিত্রটাকে একটু বদমেজাজী বলেই জানেন দর্শকরা। শ্রীময়ীর সুখ একেবারেই সহ্য হতো না জুন আন্টির। সবসময়ই অনিন্দ্যকে শ্রীময়ীর থেকে কেড়ে নেওয়ার চেষ্টা করত। তবে সে সব এখন অতীত রোহিত সেন কে বিয়ে করেছে শ্রীময়ী। বিয়ের পর ফুলশয্যায় রোহিত সেনের সাথে রোমান্টিক দৃশ্যেও দেখা গিয়েছে শ্রীময়ীকে। হয়তো সেই দেখি এবার রোমান্টিক হয়েছেন জুন আন্টি।

আসলেই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় উষসী চক্রবর্তী। মাঝে মধ্যেই ছবি থেকে শুরু করে রিল ভিডিও (Reel Video) শেয়ার করেন অনুরাগীদের উদ্দেশ্যে। সম্প্রতি এমনই একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে অনিন্দকে জড়িয়ে ধরে ঘুরে ঘুরে নাচতে দেখা যাচ্ছে জুন আন্টিকে। ভিডিওটি নেটিজন দের নজরে আসতেই বেশ ভাইরাল হয়ে পড়েছে।

জুন আন্টির এমন নাচ দেখে অনেকেই আর মন্তব্য করার থেকে বিরত থাকতে পারেননি। এক নেটিজেন নাচের ভিডিও দেখে লিখেছেন, ‘শ্রীময়ী কে দেখে শেষে জুন আন্টি ও রোমান্টিক হয়ে গেলে’। তো আরেকজন লিখেছেন, ‘ওরে বাবা টুরু লভ গো! জুন  আন্টি আর অনিন্দ্যদার নাচ। অবশ্য শ্রীময়ী আর এখন রাগও করে না হিংসাও করে না।

এখানেই শেষ নয়, নেটিজেনদের মধ্যে বেশ কয়েকজন আবার জুন আন্টি ও অনিন্দ্যর নাচ দেখে তাদের রিল লাইফের শোভন-বৈশাখী উপাধি দিয়েছেন। তো কেউ আরব শোভন-বৈশাখী লাইট বলছেন তাদের জুটিকে। তবে ভিডিওটি যে অনুগামীদের মনে ধরেছে সেটা বেশ বোঝা যাচ্ছে।

Related Articles

Back to top button