বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

রোহিত সেনের মৃত্যুতেই শেষ শ্রীময়ী! দুঃখ নয়, কেক কেটে নেচে সেলিব্রেশনে মাতল জুন আন্টি সহ সকলে

বাঙালি দর্শকদের বিনোদনে সিরিয়ালের ভূমিকা রয়েছে অনেকটাই। সম্প্রতি দীর্ঘদিন ধরে চলা জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ী (Sreemoyee) শেষ হয়েছে। সিরিয়ালে শ্রীময়ীর চরিত্রে অভিনয়ে করছিলেন ইন্দ্রানী হালদার (Indrani Haldar)। নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। সাথে রোহিত সেন চরিত্রে টোটা রায় চৌধুরীর (Tota Roy Chowdhury) অভিনয়। সারাটা জীবন সংগ্রাম করে রোহিত সেনকে পেয়েছিল শ্রীময়ী। কিন্তু পেয়েও যেন পাওয়া হল না রোহিত সেনের মৃত্যু দিয়েই শেষ হল সিরিয়াল।

দীর্ঘ দিন ধরে চলা সিরিয়াল শেষ হওয়ায় শ্রীময়ী ভক্তদের চোখে রীতিমত জল এসেছে। শুধু যে শ্রীময়ী তা নয়, সিরিয়ালের জুন আন্টি ক্যারেক্টারও ব্যাপক জনপ্রিয় নেটপাড়ায়। জুন আন্টি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। মাঝে বেশ কিছুদিন দেখা না গেলেও শেষ বেলায় তাকেও ফিরতে দেখা গিয়েছে সিরিয়ালে। তবে শেষ বেলায় চোখের জলে নয় বরং হাসি মুখেই দেখা মিলল গোটা শ্রীময়ী টিমের।

সম্প্রতি জুন আন্টি অভিনেত্রী ঊষসী নিজের ফেসবুকে একটি লাইভ ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে রোহিত সেন মারা যাবার পর সাদা শাড়ি পরে দেখা যাচ্ছে শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। আর গোটা শ্রীময়ী পরিবারের সকল সদস্য সহ কলাকুশলীদেরকেও দেখা গিয়েছে। সবাই মিলে শ্রীময়ী লেখা একটি কেক কেটে দীর্ঘদিনের এই জার্নি সেলিব্রেট করেছে।

ভিডিওর শুরুতেই ইন্দ্রানী হালদার জানিয়েছেন, সকল দর্শকদের অনেক ধন্যবাদ শ্রীময়ীকে এতদিন এত ভালোবাসা দেবার জন্য। শ্রীময়ীর গোটা টিমের পক্ষ থেকে সকলে ধন্যবাদ, সাথে পরিচালক, লেখিকা কলা কুশলীদের থেকে গোটা টিমকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। এরপর তিনি আরো বলেন শ্রীময়ী অনেকটা দুঃখের দৃশ্য দিয়ে শেষ হল, যেটা অনেকে চাইছিলেন আবার অনেকে চাইছিলেন না। তবে শ্রীময়ীর পরিবার কিন্তু অনেক আনন্দের স্মৃতি নিয়েই শেষ করছে কাজ।

আর শেষ দিনের এই আনন্দের মুহূর্ত সেলিব্রেট ও দর্শকদের  জন্য উপহার হিসাবে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এরপর ‘অভি তো পার্টি শুরু হুই হে’ গানে নাচতে শুরু করেন শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রানী হালদার। আর তারপর সকলে মিলে কেক কেটে শেষ হয় ভিডিও। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। অনেক দর্শকেরা নিজেদের মতামতও জানিয়েছেন ভিডিওতে।

Related Articles

Back to top button