ছবিবিনোদনভাইরালসিরিয়াল

ট্রোল ও ঘৃণা সত্ত্বেও দর্শকদের ভালোবাসায় ‘শ্রীময়ী’-র দুবছর পূর্তি আবেগঘন জুন আন্টি

বাঙালিদের বিনোদনে একটা বড় ভূমিকা রয়েছে বাংলা সিরিয়ালের (Bengali Serial)। আর বাঙালিদের জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম একটি হল ‘শ্রীময়ী’। সিরিয়ালে শ্রীময়ীর চরিত্রে আছেন ইন্দ্রানী হালদার (Indrani Haldar) আর তার মূল শত্রু জুন আন্টির ভূমিকায় আছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। সিরিয়ালে শ্রীময়ীর জীবনের নানা সংঘর্ষের মধ্যে দিয়েও জীবনের লড়াইয়ে জিতে যাওয়ার গল্পই দেখানো হয়েছে।

আর দেখতে দেখতে দুটো বছর পেরিয়ে গেল শ্রীময়ী সিরিয়ালটি। গত মাসেই ৬০০ পর্ব পেরিয়েছিল শ্রীময়ী সিরিয়ালটি। এবার দুবছর পূর্ণ হল সিরিয়ালের। দীর্ঘদিন পেরিয়ে গেলেও সিরিয়ালের জনপ্রিয়তা কিন্তু একইরকম রয়ে গিয়েছে। সিরিয়ালে শ্রীময়ী যেমন জনপ্রিয় তেমনি খল চরিত্রের জুনআন্টিকে একেবারেই দু চক্ষে দেখতে পারেন না অনেকেই।

Sreemoyi June Aunty

জুন আন্টি অভিনেত্রী ঊষসীকে নিয়ে সোশ্যাল মিডিয়াতেও তৈরী হয়েছে হাজারো মিম ও কমেডি ছবি। কিন্তু এতে সাময়িকভাবে হাসিমজা হলেও আদতে কিন্তু  দর্শক ও জনপ্রিয়তা উভয়ই বেড়েছে। তাই শ্রীময়ী-র দ্বিতীয় বছর পূর্তিতে ঘৃণা ও ট্রোলের মধ্যে দিয়েও এতটা ভালোবাসার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন জুন আন্টি।

মাঝে অবশ্য বেশ কিছুদিন সিরিয়ালে দেখা  মেলেনি জুন আন্টির। তবে ৬০০ পর্ব পেরিয়ে ইন্দ্রানী হালদার নিজেই বলেছিলেন জুন আন্টিকে ফেরত আনতে এরপর সিরিয়ালের ফের দেখতে পাওয়া যাচ্ছে তাকে। সম্প্রতি সিরিয়ালের দ্বিতীয়বর্ষপূর্তি উপলক্ষে তাই দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জুন আন্টি অভিনেত্রী ঊষসী।

তিনি লিখেছেন, ‘ ধন্যবাদ দর্শকদের যাঁরা জুনকে ঘেন্না করতে করতেও ভালবেসেছেন, যাঁরা মিম বানিয়েছেন, এমনকি হোয়াটসাপে যারা ‘জুন’ স্টিকার বানাতেও পিছপা হননি, যে কাকিমা জুনের উপর রাগ করে নিজের টিভিতেই রিমোট ছুঁড়েছেন, যে কাকিমা নিজের জন্মদিনে জুনের ছবি আঁকা কেক কেটেছেন, যিনি জুনের শাস্তি হওয়ার আনন্দের বাড়িতে ভাল মন্দ রেঁধেছেন আর যে পুঁচকে ছেলে জুনের নাম দিয়ে স্লোগান লিখেছেন সবাইকে অনেক অনেক অনেক ধন্যবাদ। তোমরা না থাকলে দু বছরের এই যাত্রা এত রঙ্গিন এত স্মৃতিমধুর কখনওই হত না।’

এর পাশাপাশি সেলেব্রেশনের মুহূর্তের কিছু ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী নিজের ফেসবুক ওয়ালে। সেই ছবি বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যতই হোক প্রিয় জুন আন্টি বলে কথা।

Related Articles

Back to top button