গসিপবিনোদনসিরিয়াল

টলিউডে কাঞ্চনের সাহায্যে কাজ পায়নি! বিধায়ক অভিনেতার সাথে সম্পর্ক নিয়ে স্পষ্ট জবাব শ্রীময়ীর

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিজ্ঞ অভিনেতাদের মধ্যে একজন কাঞ্চন মল্লিক। এই জনপ্রিয় অভিনেতা এখন বিধায়কও। তবে গত বছর নিজের কাজের পাশাপাশি, ব্যক্তিগত জীবনের কারণেও সংবাদমাধ্যমের শিরোনামে এসেছিলেন কাঞ্চন। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলেছিলেন স্ত্রী পিঙ্কি।

এই অভিযোগ ওঠার পর শ্রীময়ী বারংবার সেই অভিযোগ অস্বীকার করেছিলেন। কাঞ্চনকে (Kanchan Mullick) শুধুমাত্র নিজের ভালো বন্ধু, গাইড, মেন্টর বলে এসেছিলেন তিনি। তবে সম্প্রতি এক অনুষ্ঠানে রঙমিলান্তি পোশাকে ধরা দিয়েছিলেন দু’জনে। এরপর কয়েকদিন আগেই কলকাতার এক পানশালায় দেখা গিয়েছিল দু’জনকে। যা নিয়ে ফের দু’জনের প্রেম নিয়ে চর্চা শুরু হয়েছে। তবে এখনও তৃণমূল বিধায়ককে স্রেফ নিজের ভালো বন্ধুই বলছেন শ্রীময়ী।

Kanchan Sreemoyee at night club photo

কাঞ্চন এবং তাঁকে নিয়ে হতে থাকা ক্রমাগত ট্রোলিং এখন আর শ্রীময়ীকে বিরক্ত করে না। অভিনেত্রীর কথায়, গত এক বছর ধরে তিনি এত বেশি কটু কথা শুনে নিয়েছেন, যে এখন আর কোনও কিছুই তাঁর গায়ে লাগে না।

অভিনেতার চর্চিত প্রেমিকার কথায়, তিনি যদি অন্যায় না করে থাকেন, তাহলে তাঁদের নিয়ে কোন কূমন্তব্য বলা হচ্ছে, তাতে কান দেওয়ার প্রয়োজন নেই। বরাবরের মতো তিনি এখনও দাবি করছেন, কাঞ্চনের সঙ্গে তাঁর বন্ধুত্ব বহুদিনের। তাঁরা স্রেফ ভালো বন্ধু। তাঁরা দু’জনেই নিজেদের জায়গায় ঠিক আছেন। ফলে তাঁরা দু’জনেই এখন আর এই ট্রোলিং নিয়ে মাথা ঘামান না।

কাঞ্চনের বিরুদ্ধে শ্রীময়ীর সঙ্গে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন তাঁর স্ত্রী পিঙ্কি। গত কয়েক বছর ধরে আলাদা থাকেন তাঁরা। এই বিষয়ে শ্রীময়ীর বক্তব্য, তাঁদের সম্পর্ক কি সত্যিই এতটা ঠুনকো যে শ্রীময়ীর জন্য সেটা ভেঙে যাবে?

সদ্য শেষ হওয়া ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে অভিনয় করেছেন শ্রীময়ী। সেখানে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। তাহলে কি কাঞ্চনের সঙ্গে বন্ধুত্বকে কাজে লাগিয়ে অভিনয়ের সুযোগ পাচ্ছেন শ্রীময়ী। অভিনেত্রীর সাফ জবাব, কাঞ্চনের সঙ্গে বন্ধুত্বকে কাজে লাগিয়ে এখনও পর্যন্ত কোনও প্রোজেক্টের অংশ হননি তিনি। এখনও পর্যন্ত যতটুকু কাজ করেছেন, সবটাই নিজের যোগ্যতায়।

Related Articles

Back to top button