বিনোদন

ম্যাচিং শাড়ি পাঞ্জাবিতে যেন এক্কেবারে কত্তা গিন্নি! কাঞ্চনের জন্মদিনে অভিনেতার কাছ ছাড়া হননি শ্রীময়ী

নবনির্বাচিত বিধায়ক ওরফে টলি-অভিনেতা (Tollywood) কাঞ্চন মল্লিক (kanchan mullick), পিঙ্কি বন্দ‍্যোপাধ‍্যায় ও শ্রীময়ী চট্টরাজের (sreemoyee chattoraj) ত্রিকোণ সম্পর্ক নিয়ে বিতর্ক দানা বাঁধে গত বছর থেকেই। অভিযোগ-পাল্টা অভিযোগের তির স্তিমিত হলেও কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক ঘিরে সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাঝেমধ্যেই উঠে আসে নানাবিধ খবর! কাঞ্চন মল্লিকের নামে সেবার তার স্ত্রী পিঙ্কি ব্যানার্জি পরকীয়া সহ একাধিক অভিযোগ এনেছিলাম, শ্রীময়ী চট্টরাজের উপরেও ক্ষোভ উগড়ে দিয়েছিলেন তিনি, কিন্তু তাতে লাভের লাভ কিছুই হয়নি।

এতকিছুর পরেও শ্রীময়ী কাঞ্চনকে আলাদা করা যায়নি। এত জলঘোলার পরেও, শ্রীময়ী চট্টরাজের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যাবে কাঞ্চনের সঙ্গে তার মিষ্টি নানান আদুরে মুহুর্তের ছবি৷ পয়লা বৈশাখ হোক বা দোল, অথবা রথযাত্রা শ্রীময়ী কাঞ্চন কিন্তু একসাথেই কাটান।

গত ৬ ই মে ছিল অভিনেতা কাঞ্চন মল্লিকের জন্মদিন, সেদিন কাঞ্চনের ধুতি পাঞ্জাবির সাথে একেবারে ম্যাচিং শাড়ি পরা একটি ছবি দিয়ে কাঞ্চনকে জন্মদিনের শুভেচ্ছা জানান শ্রীময়ী। নি লেখেন, ” জন্মদিন শুভ হোক। আগামী দিনগুলো সুখে ও শান্তিতে কাটুক “।

এই পোস্ট প্রকাশ্যে আসতেই মিছরির ছুরি চালাতে থাকেন নেটিজেনরা। ছবি দেখা মাত্রই নেটিজেনদের বক্তব্য, ” বর বউকে ভালোই মানিয়েছে। ” আবার কেউ কেউ খোঁচা মেরে জিজ্ঞাসা করে, ‘ বিয়ে কবে?’। এর আগেও একাধিকবার একসাথে দেখা গিয়েছে কাঞ্চন ও শ্রীময়ীকে।

 

জন্মদিনের দুদিন পর এদিন ‘বন্ধু তথা মেন্টর’ এর জন্মদিনে একেবারে জাঁক জমকে পালন করলেন শ্রীময়ী। আদরে উপহারে কার্যত কাঞ্চনকে মুড়ে দেওয়া হয়েছে। দু’খানি কাস্টমাইজ কেক, উপহার থড়ে থড়ে সাজানো কাঞ্চনের সামনে। জন্মদিনের পার্টিতে কাছের মানুষদের মধ্যে নজর কাড়লেন শ্রীময়ী। এদিনও কাঞ্চনের সাথে একদম ম্যাচিং করে কালো শাড়ি পরেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button