খবরছবিবিনোদনভাইরালসিরিয়াল

কাঞ্চন অতীত, বিদেশে ‘দাদা’ সৌরভ গাঙ্গুলির সাথে কফি ডেটে শ্রীময়ী!

টলিউডের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattaraj) ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। অভিনয় তো বটেই গতবছর বিতর্কের জেরে টলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা তিনি। কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সাথে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়েছিল। তবে সেই বিতর্ক এখন অতীত। তবে সম্প্রতি নতুন করে চর্চায় উঠে এসেছেন শ্রীময়ী, কারণ এবার ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সাথে দেখা গেল অভিনেত্রীকে।

আসলে সৌরভ গাঙ্গুলি স্ত্রী ডোনা গাঙ্গুলিকে নিয়ে বর্তমানে লন্ডনের বাড়িতে রয়েছেন। কাজের ব্যস্ততা থেকে কিছুটা অবসর নিয়ে ভ্রমণ সাথে মেয়ে সানার সাথে দেখা। উচ্চশিক্ষার জন্য লন্ডনে গিয়েছে সানা। তার পরেই সেখানে বাড়ি কিনেছেন সৌরভ। সেখানেই গিয়েছেন তাঁরা। অবশ্য দাদার লন্ডনের বাড়িতে টলিপাড়ার তারকাদের যাতায়াত কিন্তু বেশ লেগেই রয়েছে।

Tollywood Actress Sreemoyee Chattaraj with Sourav Ganguly

কিছুদিন আগেই সোহম ও স্ত্রী তনয়া গিয়েছিলেন লন্ডনের দাদার বাড়িতে। সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করে জানিয়েছিলেন শেষটা। সাথে ধন্যবাদ জানিয়েছিলেন দাদা ও ডোনা গাঙ্গুলিকে একসান্দর সন্ধ্যা উপহার দেওয়ার জন্য। এবার সেই বাড়িতেই অতিথি হয়ে হাজির শ্রীময়ী চট্টরাজ।

Sreemoyee Chattaraj with Sourav Ganguly at london shares photo of coffee date

লন্ডনে ঘুরতে গিয়েছিলেন শ্রীময়ী, সেখানে গিয়েই দেখা হয়ে যায়। টেমস নদীর ধরে ঘোরার সময়েই প্রিয় দাদাকে দেখে দারুন উচ্ছসিত হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এরপর স্থানীয় একটি ক্যাফেতে আড্ডা সাথে কফি, সেলফি তুলতেও ভোলেননি। দাদার সাথে সাক্ষাৎ ও কফি ডেটের বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন শ্রীময়ী। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

‘হটাৎই দেখা আমার প্রিয় মানুষের সাথে। কি ভালো মানুষ’ এমন একটা ক্যাপশন ওয়ালা ছবিতে দেখা যাচ্ছে, নিল রঙের ওভারকোটি পরে ঘুরতে বেরিয়েছিলেন অভিনেত্রী। অন্যদিকে সৌরভ গাঙ্গুলির পরনে ছিল ব্ল্যাক ওভারকোট আর নীল রঙের টুপি। ছবিতে যেমন লাইক পড়েছে তেমনি শুরু হয়েছে কমেন্ট। নেটিজেনদের একজন প্রশ্ন করে বসেছেন, ‘ডোনা দি জানেন তো?’

Related Articles

Back to top button