বিনোদনভাইরালভিডিও

পুজোয় বাকি একমাসের বেশি! এরমধ্যেই দেবীর সাজে পরম সুন্দরী, শ্রীময়ীর ভিডিওঝড় তুলেছে পাড়ায়

আম জনতা থেকে সেলিব্রেটি সকলেই বুঁদ সোশ্যাল মিডিয়ার নেশায়। চোখের পলক ফেলতে না ফেলতে প্রতি মুহূর্তে ভাইরাল হয়ে চলেছে একের পর এক ভিডিও। প্রচলিত ট্রেন্ডে গা ভাসাচ্ছেন সকলেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে থাকা এমনই একটি গান হল ‘মিমি’ সিনেমার ‘পরম সুন্দরী’  (Param Sundari) গান। ফেসবুক কিংবা হোয়াটসঅ্যাপ সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে ওই একই গানের রিল।

এবার এই গানের সঙ্গেই ইনস্টা রিল (Insta Real)পোস্ট করলেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattaraj)। শ্রীময়ী টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। জি বাংলার কৃষ্ণকলি সিরিয়ালে রাধারানী নামের ভিলেনের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীময়ী। কিন্তু সেসময় তেমন জনপ্রিয়তা ছিল না তাঁর। কিন্তু সম্প্রতি কাঞ্চন মল্লিকের সাথে পরকিয়ার সম্পর্কে তাঁর নাম জড়ানোর পর থেকেই হঠাৎ করেই লাইম লাইটে চলে এসেছেন অভিনেত্রী।

তারপর থেকেই নানা ভাবে নেটিজেনদের ট্রোলিংয়ের মুখে পড়েছেন অভিনেত্রী। কিন্তু সেসব ডোন্ট কেয়ার করে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। ইদানিং শ্রীময়ী ইইন্সটাগ্রামে যে রিলই শেয়ার করছেন তাই ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সেজেগুজে পরম সুন্দরী গানে এমনই একটি রিল করেছেন শ্রীময়ী। ভিডিওতে দেখা যাচ্ছে পরনে লাল টুকটুকে শাড়ি, হাতে বাজুবন্ধ আঙুলে আলতা,গলায় সাতটি হার। মেকআপ দেখলে মনে হচ্ছে সাক্ষাৎ কোনো দেবী। তবে এই গানের সঙ্গে পাউট করে এবং চোখ মেরে, ঠোঁট উল্টে নানা রকম এক্সপ্রেশন দিয়েছেন অভিনেত্রী।ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন, ‘কারণ এটাই এখন ট্রেন্ডিং।’

আসলে সম্প্রতি স্টার জলসার সাধক বামাক্ষ্যাপা সিরিয়ালে দেবী কত্যায়নী চরিত্রে অভিনয় করছেন শ্রীময়ী। সেই সিরিয়ালের মেকআপ রুমে বসেই সেজেগুজে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ট্রেন্ডিং গান পরম সুন্দরীতে গা ভাসিয়ে ছেন শ্রীময়ী। যা দেখে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে একের পর এক শুভেচ্ছা বার্তা।

Related Articles

Back to top button