গসিপবিনোদনভিডিও

ফের ম্যাচিং পোশাকে হাজির কাঞ্চন-শ্রীময়ী, জন্মদিনে একসাথেই কেক কাটলেন দুজনে, রইল ভাইরাল ভিডিও

অভিনেতা-সাংসদ কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সম্পর্ক ঠিক কেমন তা নিয়ে চর্চার অন্ত নেই। দু’জনের সম্পর্কের দিকে আঙুল তুলেছিলেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি চট্টোপাধ্যায়। কিন্তু শ্রীময়ী বারবার কাঞ্চনকে নিজের মেন্টর, গাইড, দাদার মতোই বলে এসেছেন। কিন্তু তাও দু’জনের সম্পর্ক নিয়ে অনেকের মনেই নানান রকম প্রশ্ন ঘুরতে থাকে। সম্প্রতি দু’জনকে একসঙ্গে বন্ধুদের সঙ্গে কলকাতার একটি পানশালায় পার্টি করতেও দেখা গিয়েছিল।

গত কয়েকমাস ধরে কাঞ্চন এবং শ্রীময়ীর সম্পর্ক নিয়ে প্রচুর গুজব চলেছে। কিন্তু সেই সব গুজবকে অস্বীকার করেছেন দু’জনেই। কিন্তু এবার অভিনেত্রীর জন্মদিনে কাঞ্চনকে দেখা যেতেই ফের সেই চর্চা শুরু হয়েছে।

Sreemoyee Chattoraj and Kanchan Mullick

বার্থডে গার্লের সঙ্গে রঙমিলান্তি পোশাকে ধরা দিয়েছিলেন সাংসদ-অভিনেতা। শ্রীময়ীর পরনে ছিল গাঢ় মেরুন রঙের গাউন। অপরদিকে কাঞ্চনের পরনে ছিল সাদা জামা এবং ওপরে গাঢ় মেরুন রঙের কোট। শ্রীময়ীর মাথায় ছিল মুকুট, গলায় ছিল শ্যাসে। তবে সেই পার্টিতে নজর কেড়েছে কাঞ্চনের আনন্দ। বার্থডে গার্লের সঙ্গে কেকও কাটতে দেখা যায় টলি পাড়ার অভিনেতাকে।

শ্রীময়ীর জন্মদিনে পার্টির ভেন্যুটিকে দারুণভাবে সাজানো হয়েছিল। চারিদিকে বেলুন, সুন্দর ডেকোরেশন এবং ছিল একটি ডাবল লেয়ার কেক। পার্টিতে সকলের উচ্ছ্বাস ছিল দেখার মতো। এসবের মাঝেই তাঁদের বন্ধুদের কাঞ্চনকে ঠেলে শ্রীময়ীর কাছে পাঠিয়ে দিতেও দেখা যায়।

Sreemoyee Chattaraj birthday

কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক নিয়ে বারংবার অভিযোগ তুলেছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি। পরকীয়ার অভিযোগও তুলেছিলেন তিনি। কিন্তু সেই সকল অভিযোগ বারবার অস্বীকারই করে এসেছেন শ্রীময়ী। বলেছেন, কাঞ্চন তাঁর দাদার মতোই। বাকি অন্য কোনও রকমের সম্পর্ক তাঁদের দু’জনের মধ্যে নেই।

তবে কাঞ্চন-শ্রীময়ীকে এখন প্রায়ই একসঙ্গে দেখা যায়। একটি পার্টিতে কালো পোশাকে রঙমিলান্তি করতে দেখা গিয়েছিল দু’জনকে। সম্প্রতি রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়দের সঙ্গে কলকাতায় একটি পানশালায় পার্টি করতে দেখা গিয়েছিল তাঁদের। দুই তারকার বিয়ে কবে হবে তা নিয়েও প্রশ্ন তোলেন অনুরাগীরা। কিন্তু সেই সব বিষয়ে আপাতত স্পিকটি নট মুডে আছেন দুই তারকা।

Related Articles

Back to top button