খবরবিনোদনসিরিয়াল

শ্রীময়ী সিরিয়াল শেষ হতেই বড়দিনে এল সুখবর, এবার টলিউডে শাশুড়ি হয়ে ফিরছেন ইন্দ্রানী হালদার

কিছুদিন আগেই দীর্ঘদিন ধরে চলা জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ী (Sreemoyee) শেষ হয়েছে। সিরিয়ালে শ্রীময়ীর চরিত্রে অভিনয়ে করছিলেন ইন্দ্রানী হালদার (Indrani Haldar)। দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে সিরিয়ালের কাজ শেষ হতেই পুরীতে ঘুরতে গিয়েছেন তিনি। তাতে ঘোরাও হবে আর জগন্নাথের দর্শনও হবে। একপ্রকার ছুটীর মেজাজে রয়েছেন ইন্দ্রানী হালদার।

তবে সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় অনেক দর্শকদেরই মন খারাপ হয়েছে। আসলে দীর্ঘ আড়াই বছর ধরে শ্রীময়ীকে দেখছেন বহু মানুষ। অনেক কষ্ট করে সংগ্রাম করে শেষের দিকে রোহিত সেনকে নিজের জীবনে পেয়েছিল শ্রীময়ী। সকলে চেয়েছিল সিরিয়ালের শেষটা ভালোর ওপর দেখতে। কিন্তু সেটা আর হয়নি, এক হয়েও এক হওয়া হয়নি। ক্যান্সারেই মৃত্যু হয়েছে রোহিত সেনের।

তবে স্যাড নোট কাহিনী শেষ হলেও অভিনেত্রীর জনপ্রিয়তা থেকেই যাবে। আর সিরিয়াল শেষ হতেই অনেকের মনে প্রশ্ন জগতে শুরু করেছিল আবার কবে টিভির পর্দায় দেখা যাবে ইন্দ্রানী হালদারকে। গতকাল অর্থাৎ ২৪শে ডিসেম্বরই মিলেছে সুখবর। এবার আর ছোটপর্দা নয় একেবারে সিনেমার রূপালি পর্দায় দেখা যাবে শ্রীময়ী অভিনেত্রীকে। এসভিএফ এর প্রযোজনায় পরবর্তী ছবির জন্য অফার পেয়েছেন তিনি।

গতকাল অর্থাৎ ২৪শে ডিসেম্বর সংসস্থার তরফে ‘কুলের আচার’ ছবির অফিসিয়াল ঘোষণা করা হয়েছে। সেখানে দেখা যাবে শ্রীময়ীকে। এখানেই শেষ নেয় এরপরেই মৈনাক ভৌমিকের পরবর্তী ছবিতে কাজ করবেন অভিনেত্রী। মৈনাক ভৌমিকের ছবির নাম ‘ছুটকি’ হতে পারে বলেই মনে করা হচ্ছে। প্রথম ছবিটি শুটিং শুরু হবে  ফ্রেবুয়ারী মাস থেকেই। ছবিতে শাশুড়ির  চরিত্রটা দেখা যাবে ছোট পর্দার শ্রীময়ীকে।

অন্যদিকে ‘ছুটকি’ ছবিতে ঠিক কোন চরিত্রে দেখা যাবে সেটা এখনো জানা যায়নি। তবে সূত্রমতে জানা যাচ্ছে ইন্দ্রানী হালদারকেই দেখা যাবে ছুট কির ভূমিকায়। আর তাকেই ঘিরেই তৈরী হবে গোটা সিনেমার কাহিনী। ছবিতে টলিউডের আরেক অভিনেত্রী মধুমিতা সরকারকেও দেখা যাবে।

Related Articles

Back to top button