বিনোদনসিরিয়াল

৬০০ পর্ব পেরিয়েও মন খারাপ শ্রীময়ীর! জুন আন্টিকে ফেরানো হোক দাবি ইন্দ্রানী হালদারের

বাংলা সিরিয়ালগুলোর মধ্যেই জনপ্রিয়তার যুদ্ধ লেগেই থাকে। দর্শকদের পছন্দে সেরা সবাই হতে চায়। এই দৌড়ে বেশ এগিয়েই রয়েছে শ্রীময়ী (Sreemoyee)। মাঝে কিছুদিন টিআরপি পরীক্ষায় ভালো ফল করতে পারেনি সিরিয়ালটি। যার কারণ হিসাবে সিরিয়ালের টাইম স্লট চেঞ্জ হওয়া দায়ী কিছুটা। এই কারণে সোশ্যাল মিডিয়াতে চ্যানেলের বিরুদ্ধে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছিল দর্শকেরা। তবে নিজের পুরোনো গৌরব ফিরে পেয়েছে শ্রীময়ী। ধীরে ধীরে আবার টিআরপি তালিকায় স্বমহিমায় ফিরছে সে।

ইতিমধ্যেই সিরিয়ালের ৬০০ পর্ব পার হয়ে গিয়েছে। এই উপলক্ষে একটা ছোট খাটো পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে উপস্থিত ছিলেন লেখিকা লীনা গাঙ্গুলি থেকে শুরু করে শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরী, ও আরো অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা। পার্টিতে লেখিকার কাছে সিরিয়ালের রোহিতকে পাবার আর্জি জানিয়েছিলেন শ্রীময়ী অভিনেত্রী নিজেই।

Sremoyee Rohit

তবে এসবের মাঝে মন খারাপ শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রানী হালদারের। কারণ সিরিয়ালে জুন আন্টিকে বড় মিস করছেন অভিনেত্রী নিজেই জানালেন সেই কথা। আসলে সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও জুন আন্টি যেন আলাদাই একটা মাত্রা আনে সিরিয়ালে। তাছাড়া দীর্ঘদিন একসাথে কাজ করার পর একসাথে কাজ না করতে পেরে খানিক মন খারাপ অভিনেত্রীর।

Indrani Haldar

তবে শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রাণীকে আশ্বস্ত করেছেন গল্পের লেখিকা লীনা গাঙ্গুলী। তাঁর মতে, শীঘ্রই গল্পে ফিরবে জুন আন্টি। এই খবর শুনে শ্রীময়ীর মুখে উত্তেজনা ছিল দেখবার মত। ইন্দ্রানী হালদার এও বলেন, বাংলা সিরিয়ালের জগতে হয়তো অনেক সিরিয়াল হয়েছে। তবে লীনা ম্যাডামের ‘শ্রীময়ী’ একেবারেই ইউনিক একটা গল্প, এটা সকলে মনে রাখবে।

Ushasie Chakraborty

অন্যদিকে জুন আন্টি অভিনেত্রী, ঊষসী চক্রবর্তীও এই খবরে বেশ খুশি। আসলে দীর্ঘদিনর অভিনয়ের ফলে জুন আন্টি চরিত্রটাকে ভালোবেসে ফেলেছেন অভিনেত্রী। প্রসঙ্গত, মাঝে সিরিয়াল বয়কটের দাবি জানালেও বর্তমানে কিন্তু শ্রীময়ীতে ফের মন মজেছে দর্শকদের।

Related Articles

Back to top button