খবরবিনোদনভাইরালসিরিয়াল

‘গাছে উঠেছে গল্পের গরু’, রোহিতকে বাঁচাতে বন্দুক নিয়ে শুটার শ্রীময়ী! তুমুল কটাক্ষ নেটিজেনদের

কখনো গাঁজাখুরি গল্প তো কখনো গল্পের গরুকে গাছে তোলা হচ্ছে এমন হাজারো অভিযোগ হামেশাই। সম্প্রতি আবারো এমনই অভিযোগ উঠল শ্রীময়ী (Sreemoyeee) সিরিয়ালের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে (Leena Gangu;y) নিয়ে। তিন বছরেরও বেশি সময় ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাড় করে আসছে এই সিরিয়াল। তবে এবার লেখিকা শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে (IndranI Haldar) গোয়েন্দা বানিয়ে ছেড়েছে। যা দেখে গোয়েন্দা গিন্নির কথা মনে পড়েছে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়াতে প্রিয় সিরিয়ালের ওপর একাধিক ফ্যান পেজ তৈরী হয়। তেমনই শ্রীময়ী সিরিয়ালের এক ফ্যান পেজে এবার গোয়েন্দা গিন্নি হিসাবে দেখা যাচ্ছে শ্রীময়ীকে। ফ্যানপেজের তরফে শেয়ার করা এই ছবিই এখন তুমুল চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু হটাৎ কেন এমনটা ট্রেন্ড উঠল? এর উত্তর রয়েছে সিরিয়ালের বর্তমান পর্বেই।

সম্প্রতি সিরিয়ালে রোহিত সেনকে কিডন্যাপ করে নিয়েছে বেশ কিছু দুষ্কৃতী। তাই রোহিত সেনকে উদ্ধার করতেই শ্রীময়ী এবার বন্ধুকে চালানোর ট্রেনিং নিচ্ছে। শুধু তাই নয় মিঠুদিও বন্ধুকে শিখছে। সাধারণত কিডন্যাপ হলে সবার আগে পুলিশের সাহায্য নেয় সকলে। তবে  এক্ষেত্রে উল্টোটা হয়েছে, প্রাইভেট ডিটেকটিভ নিয়োগ করা হয়েছে তাদের সাহায্যেই চলছে রোহিত সেনের খোঁজ।

তার পাশাপাশি স্বামীকে উদ্ধার করতে হাতে অস্ত্র তুলে নিয়েছেন শ্রীময়ী। যেটা পুরোনো সিরিয়ালের কথা মনে করিয়ে দিয়েছে আরও একবার। তাই দর্শকদের মতে শ্রীময়ী থেকে গোয়েন্দা শ্রীময়ী হয়ে উঠছেন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বন্দুক হাতে শ্রীময়ীর ভিডিও দেখা গিয়েছে।  যেখানে দেখা যাচ্ছে বন্ধুকে হাতে তুলে নিতেই ভয়ে কাটা হয়ে গিয়েছে সে।

তবে পাশেই রয়েছে ট্রেনার। তার থেকে শিখে ট্রিগার দাবিয়ে সোজা ফায়ার। আর গুলি ছুড়তেই তীব্র আওয়াজে রীতিমত ভয় পেয়ে পরে যাবার জোগাড় হয়েছে শ্রীময়ীর। কান্ড দেখে সাথে থাকা মিঠুদির অবস্থাও খারাপ হয়ে গিয়েছে। তবে নিজেকে কোনোমতে সামলে নিয়ে শ্রীময়ী মিঠুদিকে বলেছে, ‘এই তো! আমি যখন পেরেছি তুমিও পারবে’।

টিভির পর্দায় এমন অচেনা ও নতুন রূপে শ্রীময়ীকে দেখে স্বাভাবিকভাবেই দর্শকদের মনে পরে গিয়েছে আগের সিরিয়ালের কথা। গোয়েন্তা গিন্নি সিরিয়াল একসময় ব্যাপক জনপ্রিয় ছিল। সিরিয়ালের কখনো ছদ্দবেশে তো কখনো গোয়েন্দা রূপেই কামাল দেখাতেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। এবারে রোহিত সেনকে উদ্ধার করতেও তেমনই কিছু দেখতে পারবে এমনটাই আশা করছেন দর্শকেরা।

Related Articles

Back to top button