বিনোদনসিরিয়াল

হাড় কাঁপানো শীতে খালি গায়ে শূন্যে ঝুলছে ‘শ্রীময়ী’র রোহিত সেন!

টিআরপির দৌড়ে সবসময়ই এক থেকে পাঁচের মধ্যে থাকে স্টার জলসার বহুল জনপ্রিয় ধারাবাহিক ‘ শ্রীময়ী ‘ (Sreemoyee)। সন্ধ্যে হতে না হতেই এই ধারাবাহিক দেখতে নিয়ম করে টিভির সামনে ভিড় জমায় ‘শ্রীময়ী প্রেমী’রা। টলিউড (Tollywood) এর তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীদের সমাগম এই শ্রীময়ী। গল্পের প্রতিনিয়ত মোড় বদলই দর্শকদের আকর্ষণের মূল কারণ।

Tota Roy Choudhury Feluda

আর এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। সারা ২০২০ রোহিত সেনের ভূমিকায় যথেষ্ট জনপ্রিয়তা কুড়িয়েছেন টোটা। কিন্তু ২০২১ এর শুরুতে এসেই তার নতুন পরিচয় বাঙালি দর্শকদের মধ্যে গভীর দাগ কেটে গেছে। কেননা, আজ তিনি আর কেবল রোহিত সেন নন, তিনি এখন সত্যজিৎ রায় (Satyajit Roy)- এর গোয়ান্দা চরিত্র ফেলুদা (Feluda)-ও। সম্প্রতি সৃজিত মুখার্জি পরিচালিত আড্ডাটাইমস (Addatimes) ওটিটি প্ল্যাটফর্মে ‘ফেলুদা’ হিসেবে দেখা গিয়েছে টোটাকে।

Tota Roy Choudhury Feluda

বরাবরই শরীরচর্চার মধ্যে থাকতে পছন্দ করেন অভিনেতা। সুঠাম চেহারাই তার প্রমাণ। সম্প্রতি অভিনেতার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি লাল টিশার্ট গায়ে চাপিয়ে শরীরচর্চা করছেন। তাঁর বাড়ির ছাদে লোহার বারের নীচে পাতা রয়েছে লাল রঙের একটি যোগাসনের মাদুর। লোহার বারের সাহায্যে কেবল দু’টো হাতের ভরে নিজের শরীর অনেকক্ষণ যাবত শূন্যে ঝুলিয়ে রাখলেন রোহিত আঙ্কেল। শরীর চর্চা সেরে করলেন সূর্যপ্রণামও। তার শরীর চর্চার ভিডিও এখন তুমুল ভাইরাল নেটপাড়ায়। তিনি শরীর নিয়ে এতটাই যত্নবান যে ‘ফেলুদা’ চরিত্র করতে গিয়ে তিনি মুখে চারমিনার সিগারেট নিলেও ধূমপান করেননি।

Related Articles

Back to top button