গসিপবিনোদনসিরিয়াল

শ্রীময়ী বা জুন আন্টি নয়! বাস্তবে এই সুন্দরীর সাথে সুখে সংসার করছেন সুদীপ মুখোপাধ্যায়

স্টার জলসার(Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম “শ্রীময়ী”(Sreemoye)। এই সিরিয়ালকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় বয়ে যায় ট্রোলের বন্যা। এই সিরিয়ালের প্রধান চরিত্র শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রাণী হালদারের (Indrani Halder) স্বামী অনিন্দ্যর চরিত্রে অভিনয় করছেন সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukherjee)। দীর্ঘদিন ধরেই অভিনয় করলেও শ্রীময়ী সিরিয়ালের বিপুল জনপ্রিয়তার কারণে সকলের কাছে তিনি এখন অনিন্দ্য সেনগুপ্ত নামেই পরিচিত।

গল্পে প্রথম থেকেই তাকে এমন চরিত্র দেওয়া হয়েছিলেন যাতে দর্শকদের অপছন্দের পাত্র হয়ে ওঠেন। দেখা যায় প্রথম থেকেই শ্রীময়ীর সাথে অত্যন্ত খারাপ ব্যবহার করছেন তিনি। পরবর্তীকালে দেখা যায় জুন গুহকে দ্বিতীয় বার বিয়ে করেন তিনি। যা দেখে দর্শকরা বেজায় চটে যান তাঁর ওপর। কিন্তু তারপরেই আচমকা বদলে যেতে শুরু করে অনিন্দ্য।শ্রীময়ীর প্রতি তার বিশ্বাস ভালোবাসা সম্মান অনেক বেশি বেড়ে যায়।

Sreemoyee Anindya Actor Sudip Mukherjee

 

উল্লেখ্য একবার এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন লীনা গঙ্গোপাধ্যায়ের লেখায় চরিত্র হওয়া তাঁর বরাবরের স্বপ্ন। আর এই সিরিয়ালের তাঁকে আলাদা করে কোনো অভিনয়ই করতে হয় না কারণ হিসাবে তিনি জানিয়েছিলেন ‘ওই চরিত্রে আমায় অভিনয় করতে হয় না তো!এই ধারাবাহিকে সংলাপ জীবন থেকে পাওয়া।’

Sreemoyee Anindya Actor Sudip Mukherjee

উল্লেখ্য বাস্তব জীবনে বর্তমান স্ত্রী পৃথা চক্রবর্তী ছাড়াও অতীতে অপর একজনের সাথে অভিনেতার বিয়ে হয়েছিল। সংবাদমাধ্যমে নিজের প্রাক্তন এবং বর্তমান স্ত্রী দের সম্পর্কে অভিনেতা বলেছিলেন ‘আমার আগের স্ত্রী অসম্ভব গুণী একজন মানুষ। যেমন অভিনেতা তেমনি শিক্ষক।আর পরবর্তীকালে আজ আমি যার সঙ্গে ঘর করি তিনিও নিজ গুণে সমৃদ্ধ। খুব ভাল নাচেন। ‘

Sreemoyee Anindya Actor Sudip Mukherjee

সুদীপের স্ত্রী পৃথা প্রকৃত অর্থেই রূপে লক্ষ্মী গূশুনে সরস্বতী। পৃথা পেশায় একজন ওড়িশি নৃত্য শিল্পী। জানা যায় সুদীপের সঙ্গে তার স্ত্রী পৃথার প্রথম সাক্ষাৎ হয় একটি নাচের অনুষ্ঠানে। সেখান থেকেই পরিচয় হওয়ার পর কথাবার্তা থেকে বন্ধুত্বের শুরু হয়। তবে পৃথাই নাকি তাঁকে প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। এরপর আজ থেকে ৬ বছর আগে জানুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। সুদীপ,পৃথার সুখী দাম্পত্য জীবনে রয়েছে তাঁদের দুই ছেলে ঋদ্ধি ও বালি। এছাড়াও তাদের পরিবারে রয়েছে তাঁদের এক পোষ্য। এই ভাবেই চলছে তাদের ছোট্ট সুখি পরিবার।

Related Articles

Back to top button