বিনোদনসিরিয়াল

শ্রীময়ীতে মারা যাবে রোহিত সেন! শেষপর্যন্ত প্রিয় অভিনেতার এই করুণ পরিণতি মানতে পরছেন না দর্শক

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হওয়ার সাথে সাথেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। দীর্ঘদিন ধরে চলতে থাকা দর্শকদের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হলো শ্রীময়ী (Sreemoyee)। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলির লেখা এই সিরিয়াল ঘিরে শুরু থেকেই দর্শকমহলে উত্তেজনার পারদ ছিল চরমে।

প্রশংসার পাশাপাশি জুটেছে দেদার ট্রোলিং। সমাজের প্রচলিত ধ্যান ধারণার সমস্ত বেড়াজাল টপকে শ্রীমতী আর রোহিত সেনের প্রেম থেকে বিয়ে নানা বিষয় উঠে এসেছে শিরোনামে। একের পর এক নতুন অধ্যায় শেষে এই সিরিয়াল ঘিরে দর্শকমহলে তৈরি হয়েছে নিত্যনতুন জল্পনা। কখনও আবার শ্রীময়য়ীর জীবনের একঘেয়ে পরিণতি দেখে দাবি উঠেছে সিরিয়াল বন্ধের।

এবার সত্যিই শেষের দিকে এগোচ্ছে শ্রীময়ী।অন্যদিকে সিরিয়ালে দেখা যাচ্ছে প্রচন্ড অসুস্থ রোহিত সেন। তার বাঁচার আশা প্রায় নেই বললেই চলে। এই অবস্থায় চমৎকারের আশায় ঠাকুরের কাছে দৌড়ে গিয়েছে শ্রীময়ী। একবার শেষ চেষ্টা করতে মায়ের আশীর্বাদী ফুল আনতে গিয়েছে সে।


অন্যদিকে বাড়িতে শুয়ে কষ্ট পাচ্ছে রোহিত সেন। সে যেন বুঝতে পারছে তার সময় প্রায় ফুরিয়ে এসেছে। তাই শেবারের মতো শ্রীময়ীকে দেখার জন্য আকুতি করছে রোহিত সেন। এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় ব্যাপক ভাইরাল হয়েছে রোহিত সেনের একটি ছবি।

যা দেখে মনে হচ্ছে মৃত্যু হয়েছে রোহিত সেনের। সেই ছবি দেখে মন ভেঙেছে দর্শকদের। নেটিজেনদের একটা বড় অংশের দাবি যদি এই হয় শ্রীময়ীর রোহিত সেনের পরিণতি তাহলে এতদিনের এত লড়াইয়ের কি কোনো দাম নেই। এমনই একজন লিখেছেন ‘রোহিত দা এভাবে চলে যেতে পারেন না।’ তার কথায় শ্রীময়ীর আনা ফুল মাথায় ঠেকাতেই বেঁচে উঠবে রোহিত সেন। তবে শেষপর্যন্ত কি হতে চলেছে সে বিষয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

Related Articles

Back to top button