গসিপবিনোদনসিরিয়াল

শ্রীময়ী, জুন আন্টি থেকে অনিন্দ্য রোহিত সেন! জেনে নিন প্রিয় চরিত্রদের আসল বয়স নাম ও পরিচয়

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ (Sreemoyee)। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এই সিরিয়ালের জনপ্রিয় চরিত্রদের আসল নাম এবং বয়স।

১) শ্রীময়ী (Shreemoye)

শ্রীময়ী সিরিয়ালের শ্রীময়ী সেনগুপ্ত। তিনি সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয় করছেন। তার আসল নাম ইন্দ্রাণী হালদার, এবং তার বর্তমান বয়স ৪৯ বছর।

২) রোহিত সেন (Rohit Sen)

Tota Roychowdhury টোটা রায়চৌধুরী

শ্রীময়ী সিরিয়ালের রোহিত সেন। তার আসল টোটা রায়চৌধুরী, এবং তার বর্তমান বয়স ৪৪ বছর।

৩) অনিন্দ্য সেনগুপ্ত (Anindya Sengupta)

শ্রীময়ী সিরিয়ালের অনিন্দ্য সেনগুপ্ত। তিনি শ্রীময়ীর প্রাক্তন স্বামী এবং জুন আন্টির দ্বিতীয় স্বামীর চরিত্রে অভিনয় করছেন। তার আসল নাম সুদীপ মুখার্জী এবং তার বর্তমান বয়স ৫২ বছর।

৪) জুন গুহ (June Guha)

শ্রীময়ী সিরিয়ালের জুন গুহ। তিনি অনিন্দ্যের দ্বিতীয় স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। তার আসল নাম ঊসষী চক্রবর্তী, এবং তার বর্তমান বয়স ৪৩ বছর।

৫) কিয়া (Kiya)

শ্রীময়ী সিরিয়ালের কিয়া তিনি ডিঙ্কার বন্ধুর চরিত্রে অভিনয় করছেন। তার আসল নাম মধুরিমা বসাক,এবং তার বর্তমান বয়স ২৭ বছর।

৬) ডিঙ্কা (Dinka)

 

শ্রীময়ী সিরিয়ালের প্রত্যুষ সেনগুপ্ত ওরফে ডিঙ্কা। তিনি শ্রীময়ীর ছোটো ছেলের চরিত্রে অভিনয় করছেন। তার আসল নাম সপ্তর্ষি মৌলিক,এবং তার বর্তমান বয়স ২৯ বছর।

৭) দিঠি সেনগুপ্ত (Dithi Sengupta)

 

শ্রীময়ী সিরিয়ালের দিতি সেনগুপ্ত।তিনি শ্রীময়ীর মেয়ের চরিত্রে অভিনয় করছেন। তার আসল নাম ঐশী ভট্টাচার্য এবং তার বর্তমান বয়স ১৯ বছর।

৮) পত্রলেখা সেনগুপ্ত (Patralekha Sengupta)

শ্রীময়ী সিরিয়ালের পত্রলেখা সেনগুপ্ত। তিনি অনিন্দ্য ও অনিন্দিতার মায়ের চরিত্রটি করেন। তার আসল নাম চিত্রা সেন, এবং তার বর্তমান বয়স ৮২ বছর।

৯) প্রদীপ বোস (Pradip Bose)

 

শ্রীময়ী সিরিয়ালের প্রদীপ বোস। তিনি শ্রীময়ীর ভাইয়ের চরিত্রে অভিনয় করেন। তার আসল নাম অম্বরীশ ভট্টাচার্য, এবং তার বর্তমান বয়স ৪৮ বছর।

১০) অর্ণা চ্যাটার্জি (Arna Chatterjee)

শ্রীময়ী সিরিয়ালের অর্ণা চ্যাটার্জি তিনি সংকল্পের স্ত্রী। তার আসল নাম রুশা চ্যাটার্জী এবং তার বর্তমান বয়স ২৬ বছর।

১১) সংকল্প চ্যাটার্জি (Sankalpa Chatterjee)

শ্রীময়ী সিরিয়ালের সংকল্প চ্যাটার্জি তিনি অর্ণার স্বামীর চরিত্রটি করেন। তার আসল নাম দেবোত্তর মজুমদার এবং তার বর্তমান বয়স ৩৪ বছর।

১২) অনিন্দিতা চক্রবর্তী (Anindita Chakraborty)

শ্রীময়ী সিরিয়ালের অনিন্দিতা চক্রবর্তী। তিনি অনিন্দ্যের বোনের চরিত্রটি করেন। তার আসল নাম অনিন্দিতা সাহা কপলেশ্বরীকপলেশ্বরী, এবং তার বর্তমান বয়স ৪৯ বছর।

১৩) উৎপল চক্রবর্তী ( Utapl Chakraborty)

শ্রীময়ী সিরিয়ালের উৎপল চক্রবর্তী। তিনি অনিন্দিতার স্বামীর চরিত্রটি করেন। তার আসল নাম ভরত কল, এবং তার বয়স ৬২ বছর।

১৪) মিতালী বোস (Mitali Bose)

পাত্রলেখা সেনগুপ্ত (Patralekha Sengupta)
শ্রীময়ী সিরিয়ালের মিতালী বোস। তিনি শ্রীময়ীর মায়ের চরিত্রে অভিনয় করেন। তার আসল নাম অলকানন্দা রায়, এবং তার বর্তমান বয়স ৭৭ বছর।

১৫) ডক্টর অনিরুদ্ধ সেনগুপ্ত ওরফে জাম্বু (Doctor Aniruddha Sengupta)

শ্রীময়ী সিরিয়ালের ডক্টর অনিরুদ্ধ সেনগুপ্ত ওরফে জাম্বু। তিনি শ্রীময়ীর বড়ো ছেলের চরিত্রে অভিনয় করেন। তার আসল নাম রোহিত সামন্ত, এবং তার বর্তমান বয়স ৩৩ বছর।

১৬) ডক্টর অঙ্কিতা সেন (Doctor Ankita Sen)

শ্রীময়ী সিরিয়ালের ডক্টর অঙ্কিতা সেন তিনি জাম্বুর স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেন। তার আসল দেবলীনা মুখোপাধ্যায়, এবং তার বর্তমান বয়স ৩২ বছর।

 

Related Articles

Back to top button