বিনোদনসিরিয়াল

একজনের মধ্যেই সবকিছু খুঁজে পেয়েছেন শ্রীময়ী! কাঞ্চনকে সাথে নিয়ে দিলেন বিশেষ বার্তা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি'(Krishnakali)-র অন্যতম খলনায়িকার চরিত্র রাধা। দীর্ঘদিন ধরে এই চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালোবাসা এবং সমালোচনা উভয়ই পেয়েছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ( Sreemoye Chattaraj) । এখন সিরিয়ালে শেষ হয়েছে তাঁর সব জারিজুরি। কিন্তু চলতি বছরের বিধানসভা নির্বাচনের পর থেকেই হঠাৎ করে লাইম লাইটে চলে এসেছেন অভিনেত্রী।

সম্প্রতি প্রবীণ অভিনেতা কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সাথে পরকিয়ায় নাম জড়িয়েছে তাঁর। আর তার পর থেকেই সিরিয়ালের মতোই বাস্তব জীবনেও নেটিজেনদের চোখে কার্যত ভিলেনে পরিণত হয়েছেন তিনি। এমনিতে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন। কিন্তু বিতর্কে জড়ানোরর পর থেকেই এখনও পর্যন্ত একসঙ্গে প্রকাশ্যে দেখা যায়নি কাঞ্চন-শ্রীময়ীকে।

সম্প্রতি রথযাত্রার অনুষ্ঠানেও মাহেশে একসঙ্গেই এসেছিলেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু এক ফ্রেমে ধরা দেননি তাঁরা। কিছুদিন আগেই কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছিলেন কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তবে পিঙ্ক বিরুদ্ধেও পাল্টা অভিযোগ করেছিলেন কাঞ্চন। এপ্রসঙ্গে সরব হয়েছিলেন শ্রীময়ী চট্টরাজও।

অভিনেত্রী বারবার জানান কাঞ্চন মল্লিক, খরাজ মুখোপাধ্যায়ের মত মানুষদের থেকে কাজ শিখেছেন তিনি। তাই তাঁদের সঙ্গে গুরু শিষ্যের সম্পর্ক তাঁর। একই কথা জানিয়েছিলেন কাঞ্চন মল্লিক নিজেও। আর গতকাল শিক্ষক দিবসের দিন, ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্টে বাবা-মা থেকে শুরু করে সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। সেখানে কাঞ্চন মল্লিক এবং খরাজ মুখোপাধ্যায়ের সাথেও পুরনো ছবি শেয়ার করেছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

পাশাপাশি ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘আমি আমার জীবনে এমন কিছু মানুষদের সাহচর্য্য পেয়েছি, তাঁরা শুধু আমার শিক্ষক নন, আমায় জীবনের অন্যান্য দিকেও এগিয়ে যেতে সাহায্য করেছেন। তাঁরা আমায় শিখিয়েছেন কীভাবে কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হয়। আমায় আমায় লক্ষ্যে পৌঁছতে সাহায্য করার জন্য অনেক ধন্যবাদ। আমি একজন মানুষের মধ্যেই পথপ্রদর্শক, বন্ধুত্ব, ভালোবাসা, ভরসা সবকিছু খুঁজে পেয়েছি আর সেই মানুষটা তুমি। শুভ শিক্ষক দিবস।’

Related Articles

Back to top button