বিনোদনসিরিয়াল

‘কেমনই প্রকাশি কব কত ভালোবাসি’ কাঞ্চন মল্লিকের উদ্দেশ্যে শ্রীময়ী চট্টরাজের বার্তা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি'(Krishnakali)-র অন্যতম খলনায়িকার চরিত্র রাধা। দীর্ঘদিন ধরে এই চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালোবাসা এবং সমালোচনা উভয়ই পেয়েছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoye Chattaraj) । এখন সিরিয়ালে শেষ হয়েছে তাঁর সব জারিজুরি। কিন্তু সম্প্রতি প্রবীণ অভিনেতা কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সাথে পরকিয়ায় নাম জড়িয়েছে তাঁর। আর তার পর থেকেই সিরিয়ালের মতোই বাস্তব জীবনেও কার্যত ভিলেনে পরিণত হয়েছেন তিনি।

কিন্তু এবার অতীত ভুলে সামনের দিকেই এগিয়ে যেতে চান অভিনেত্রী। সমালোচকদের কথায় আর কান দেবেন না বলেই ঠিক করেছেন তিনি। অন্তত এমনটাই বলছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি রিল পোস্ট করেছেন শ্রীময়ী। সেখানে দেখা যাচ্ছে ক্যামেরা প্যান করতে করতে নিজেই নানা রকম এক্সপ্রেশন দিচ্ছেন অভিনেত্রী। সেইসাথে রিলটির নীচে রবি ঠাকুরের লেখা কবিতার লাইন ক্যাপশনে দিয়ে তিনি লিখেছেন ‘আপনি আজিকে যবে শুধাইছো আসি, কেমনই প্রকাশি কব কত ভালোবাসি।’

এরপরই মুহূর্তের মধ্যে ভরে যায় শ্রীময়ীর কমেন্ট বক্স। অভিনেত্রী কে সরাসরি অনুগামীদের প্রশ্ন কাকে উদ্দেশ্য করে এই পোস্ট করেছেন অভিনেত্রী। যদিও অনুগামীদের প্রশ্নের মুখে পড়ে বরাবরের মতোই এবারও মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। তবে অভিনেত্রী নিজের মুখে কিছু না বললেও নেটিজেনরা ধরেই নিয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিকের উদ্দেশ্যেই এই পোস্ট।

উল্লেখ্য কিছুদিন আগেই কাঞ্চন মল্লিকের সাথে শ্রীময়ী চট্টরাজের পরকীয়ার জল্পনা তৈরি হলে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নেটিজেনদের কটু মন্তব্যের মুখে পড়েছিলেন অভিনেত্রী। তাই বাধ্য বেশ কিছুদিনের জন্য কমেন্ট বক্স ব্লক করে দিয়েছিলেন।

 

কিন্তু পরবর্তীতে ক্রমশ এই জল্পনা থিতিয়ে যেতেই ফের কমেন্ট বক্স আবার খুলে দেন অভিনেত্রী। আর তারপর ফের আসতে শুরু করেছে নেটিজেনদের তীর্যক মন্তব্য। যদিও এসব এখন আর পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।তাই অতীত ভুলে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন পোস্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রী কে। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ গা বাঁচিয়েই চলেন কাঞ্চন-শ্রীময়ী জুটি।

 

Related Articles

Back to top button