গসিপবিনোদনসিনেমা

কথা দিয়ে কথা রাখলেন শ্রীলেখা, অনুরাগী শশাঙ্কের সাথে কফি ডেটে আড্ডা দিলেন চুটিয়ে

দেখতে দেখতে এসেই গেল সেই বিশেষ দিন। কথা দিয়ে কথা রাখলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra)। তাই প্রতিশ্রুতি মতোই পশুপ্রেমী শশাঙ্ক ভাভসরের ( Shasanka Bhavsar) সাথে আজ সেই বহু প্রতীক্ষিত কফি ডেটে (Coffe Date) গিয়েছিলেন অভিনেত্রী। জানা গেছে, এই ডেটের জন্য তাঁরা বেছে নিয়েছিলেন দক্ষিণ কলকাতার একটি ক্যাফেকে। কফির কাপে চুমুক দিতে গলা ভেজাতে ভেজাতেই এগোয় তাঁদের আড্ডা। জানা গেছে সেই আড্ডায় তাঁরা দুজনেই প্ল্যান করছেন কীভাবে এই সারমেয়দের রাখা যায়। তাছাড়াও, আড্ডার মধ্যে অনেক কিছুই ঢুকে পড়ছে বলেই খবর।

অভিনয়,রাজনীতি ছাড়াও পশুদের প্রতি শ্রীলেখার যে অগাধ ভালোবাসা আছে তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই নজরে আসে। আর অতিসম্প্রতি ফ্যানদের জন্য নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি মজার খেলা এনেছিলেন শ্রীলেখা। সেখানে ভিডিয়োর মাধ্যমে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন ফ্যানেদের একটা করে প্রশ্নের উত্তর দেবেন তিনি। আর সেই মতোই তাঁর এক ফ্যান তাঁকে প্রশ্ন করেন, শ্রীলেখার প্রতি তাঁর ভালোবাসা তিনি কী ভাবে ব্যক্ত করবেন? উত্তরে শ্রীলেখা জানিয়ে দেন, ‘যদি তুমি সত্যিই আমায় ভালোবাসো তা হলে রাস্তার কুকুর-বেড়ালদের একটু দেখো। ওদের নিয়ে ভালোবেসে তুমি যদি ছবি দাও তা হলে আমি কফি ডেটে নিয়ে যাব, ডান।’

Sreelekha Mitra শ্রীলেখা মিত্র

শ্রীলেখার সাথে ডেটে যাওয়ার সেই শর্তে সাড়া দিয়েছিলেন শ্রীলেখার অসংখ্য অনুগামী। তবে তাঁদের মধ্যে শ্রীলেখার শর্তগুলি একেবারে ঠিকঠাক পালন করেছিলেন আড়িয়াদহের বাসিন্দা শশাঙ্ক।তিনি পড়াশোনা করেছেন রামকৃষ্ণ মিশনে। শশাঙ্ক নিজেও পশুপ্রেমী। দত্তক নিয়েছেন এক পথপশুর। তাই আদর্শ পশুপ্রেমী হিসাবে ডেটে যাওয়ার জন্য তাঁকেই বেছে নিয়েছেন শ্রীলেখা।

শ্রীলেখা মিত্র Sreelekha Mitra coffee date withfan

এদিন শশাঙ্কের সাথে ডেটে যাওয়ার জন্য শুরু থেকেই বেশ উৎসাহী ছিলেন অভিনেত্রী। এই কফি ডেটে তাঁর কী পরা উচিত, তা নিয়ে নেটিজেনদের পরামর্শ চেয়েছিলেন অভিনেত্রী। তবে শেষমেশ সাদা শার্ট আর ব্লু জিনস পরেই গিয়েছিলেন শ্রীলেখা। আর অদ্ভুতভাবে শশাঙ্কও পরেছিলেন সাদা রঙের শার্ট ও নীল রঙের জিনস।

অভিনেত্রীর সাথে প্রথম ডেটে এদিন খালি হাতে যাননি শশাঙ্ক। অভিনেত্রীর জন্য চকলেট নিয়ে গিয়ে রসিকতার সুরে শশশাঙ্ক এদিন বলেন ‘চকোলেট খেলে তুমি কিন্তু আবার মোটা হয়ে যাবে!’ শ্রীলেখাও উপহার দিয়েছেন শশাঙ্ককে। তবে কী সেই উপহার? সে ব্যাপারে আপাতত সবার সাসপেন্স রাখতে চান শশাঙ্ক । অন্যদিকে আজকের এই ডেটের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে হ্যাশট্যাগ দিয়ে শ্রীলেখা লিখেছেন #pawsome ডেট উইথ শশাঙ্ক ভাবসর ।

Related Articles

Back to top button