Uncategorizedবিনোদনসিনেমা

আদরের ঠেলায় অস্থির শ্রীলেখা! সোশ্যাল মিডিয়াতে রসিকতা করে ছবি পোস্ট অভিনেত্রীর

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন তিনি। মূলত সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রতিনিয়ত অনুরাগীদের সাথে সদা কানেক্টেড থাকেন অভিনেত্রী। নিজের জীবন থেকে শুরু করে ভালো লাগা খারাপ লাগা সবটাই ভাগ করে নেন অনুরাগীদের সাথে। আবার সেখানেই ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে,নানা বিতর্কিত মন্তব্য এমনই একাধিক বিষয়কে কেন্দ্র করে শিরোনামে উঠে আসেন তিনি।

এমনিতে সোশ্যাল মিডিয়ার দৌলতে শ্রীলেখার পোষ্যদের প্রতি বিশেষ করে সারমেয়দের (Dog) প্রতি ভালোবাসার কথা সকলেরই জানা। মাঝেমধ্যেই পোষ্যদের সাথে সময় কাটানোর ছবি শেয়ার করেন শ্রীলেখা। এমনকি অভিনেত্রীর বাড়িতেও আছে একদল সারমেয়। তাদের মূলত রাস্তা থেকে তুলে এনে সন্তান স্নেহে বড় করছেন শ্রীলেখা। এমনিতে যেকোনো বিষয়েই স্পষ্ট বক্তা হিসাবেই পরিচিত অভিনেত্রী।

তবে আজ নিজের ফেসবুক পোস্টে হেঁয়ালি করে একটি পোস্ট করেছেন শ্রীলেখা। ছবিতে কোনো মেকাপ ছাড়াই নিজের একটি সেল্ফি পোস্ট করেছেন তিনি। ছবিতে শ্রীলেখার ঠোঁটে স্পষ্ট ‘লাভ বাইট’। অভিনেত্রীর কথায়, ‘আদরের চিহ্ন’। সাসপেন্স রেখে ক্যাপশনে তিনি লিখেছেন , ‘যা ভাবছো তা নয়… আমার ছানাদের আদরের চিহ্ন… নখ বেড়েছে…. লোকজন ভাববে, হুঁ হুঁ।’

এভাবেই রসিকতার সাথে হেঁয়ালি করে তিনি আদতে বোঝাতে চেয়েছেন সারমেয়দের নখের আঁচড়েই ক্ষত হয়েছে তাঁর ঠোঁটে। একই সঙ্গে দময়ন্তী সেনকে ডেকেছেন, সারমেয়দের নখ কেটে দিয়ে যাওয়ার জন্য। তবে পোস্টে শ্রীলেখার ক্যাপশন দেখে অন্য দের মতোই হাসি চেপে রাখতে পারেননি তাঁর পার্টনার দময়ন্তীও। উত্তরে কমেন্ট সেকশনে তিনিও জানিয়েছেন ‘হ্যাঁ এবার যাবোই যাবো, কিন্তু ক্যাপশন টা’ লিখেই কতগুলো হাসির ইমোজি দিয়েছেন তিনি।

অন্যদিকে রাত পেরোলেই আগামীকাল ১৫ ই আগস্ট। এবছর ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন করতে চলেছেন দেশবাসী। আর আগেই একটি কুকুরের বিজ্ঞাপন কে করে একটি ইঙ্গিত পূর্ণ পোস্ট করেছেন শ্রীলেখা। শ্রীলেখা যে বিজ্ঞাপন টি শেয়ার করেছেন সেখানে এক দেশি কুকুরের ছবি দিয়ে লেখা রয়েছে ‘ভারতীয় হতে পেরে গর্ব বোধ করুন। দেশি কুকুরকে বাড়িতে পোষ্য করে নিন’। ‘দেশি’ শব্দটা নিয়ে আপত্তি জানিয়ে শ্রীলেখা লিখেছেন, ‘নেটিভ’, এই বলে ইংরেজরা আমাদের গাল দিত। আর আমরা দেশি কুত্তাদের’। এরপর লেখেন, ‘শুভ ৭৫ তম…কালকের মেনুটা সেট তো’? এভাবেই পোস্টে স্বাধীনতা দিবস শব্দটা উহ্য রেখেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button