বিনোদনসিনেমা

সতীত্ব এখনও অটুট! নেটিজেনের কটাক্ষের উত্তরে যোগ্য জবাব দিলেন শ্রীলেখা

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)-কে এক ডাকে চেনেন সব্বাই। শ্রীলেখা মানেই বরাবরই স্রোতের বিপরীতে হাঁটা একজন মানুষ। ইন্ডাস্ট্রিতে স্পষ্টবাদী হিসাবে যথেষ্ট নাম রয়েছে টলি অভিনেত্রীর (Tolly Actress)। যার ফলে মাঝে মধ্যেই সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। কিন্তু সেসব নিয়ে বরাবরই মাথা ঘামাতে নারাজ নায়িকা।

বরং জীবনের প্রতিটা মুহুর্তই নিজের শর্তে বাঁচেন অভিনেত্রী। তাই বরাবরই স্রোতের বিপরীতে হাঁটা মানুষ তিনি। তাই জীবনের প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করতে ভালোবাসেন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়া (Social Media)-তেও নিয়মিত অ্যাক্টিভ থাকেন তিনি। তাই এতদিনে অভিনেত্রীর অনুরাগীরা কম বেশি সকলেই জেনে গিয়েছেন সামাজিক হোক কিংবা রাজনৈতিক যে কোনো বিষয় নিয়েই মন্তব্য করতে দু’বার ভাবেন না অভিনেত্রী।

টলিউড,Tollywood,শ্রীলেখা মিত্র,Sreelekha Mitra,টলি অভিনেত্রী,Tolly Actress,সোশ্যাল মিডিয়া পোস্ট,Social Media Post,ভার্জিন,Virgin,মন্তব্য,Comment,নেটিজেন,Netizen

তাছাড়া সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় অভিনেত্রী। নিন্দুকদের থেকে আসা একটাও মন্তব্য মাটিতে পড়তে দেননি না অভিনেত্রী। সঙ্গে সঙ্গেই সপাট উত্তর দিয়ে ধুয়ে দেন শ্রীলেখা। সম্প্রতি অভিনেত্রীর একটি পোস্টের নীচে তাঁরই উদ্দেশ্যে এক নেটিজেন লিখেছিলেন ‘ভার্জিন লাগছে তোমাকে’। সেইসাথে ছিল দুটি আগুনের ইমোজি।

কিন্তু ওই জনৈক নেটিজেনের বানানের বহর দেখে নিজেকে আর ঠিক রাখতে পারেননি অভিনেত্রী। ঠিক কি লিখেছিলেন ওই ব্যক্তি? এদিন সকাল মিডিয়ায় শ্রীলেখার শেয়ার করা সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা যাচ্ছে এক ব্যবহারকারী ইংরেজি হরফে লিখেছেন, ‘Vergin lagce tmke’। প্রথমত ‘Virgin’ বানান ভুল দ্বিতীয়ত ওই নেটিজেনের মানসিকতা একেবারেই পছন্দ হয়নি অভিনেত্রীর।

তাই ওই কমেন্টের স্ক্রিনশট শেয়ার করে ক্যাপশনে এদিন শ্রীলেখা লিখেছিলেন ‘আমার এক পোস্টের কমেন্ট…..দাদা/ভাই ভার্জিন কী করে কাউকে দেখতে লাগে যদি একটু বুঝিয়ে দেন। আমার এ বিষয়ে জিকে খুবই কম। আর আপনাদের দেখছি এবার থেকে আমায় অনলাইন স্পেলিং ক্লাস নিতেই হবে, উপায় নেই #জনগণের সেবা।’

অভিনেত্রীর এই পোস্টার কমেন্ট সেকশনে একজন লিখেছেন ‘একটা রেন অ্যান্ড মার্টিনেই সবাই শায়েস্তা’। আবার একজন লিখেছেন ‘ক্লাস ফাইভের জীবন বিজ্ঞানের বইয়ের মত সংজ্ঞা চাই’। প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি সদ্য পরিচালনাতেও হাত পাকিয়েছেন শ্রীলেখা। সম্প্রতি তাঁর প্রযোজিত এবং পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ প্রদর্শিত হয়েছে নন্দনে।

Related Articles

Back to top button