গসিপবিনোদনসিনেমা

পেটের দায়ে নয়! অভিনয়ের টানেই পর্দায় ফিরতে চলেছেন শ্রীলেখা মিত্র, নিজেই জানালেন সুখবর

বিগত বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় এক মজার খেলায় মেতেছেন টলিউড (Tollywod) অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ভিডিয়োর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন, এবার থেকে ফ্যানেদের প্রশ্নের উত্তর দেবেন তিনি। এরপর থেকে শুরু হয় প্রশ্নোত্তর পর্ব। তবে ভক্তদের অসংখ্য প্রশ্নের মধ্যে থেকে নিজের যেটা মনে হয় সেই প্রশ্নটাই বেছে নেন অভিনেত্রী। যদি উত্তর দেওয়ার মতো প্রশ্ন হয়ে থাকে তবেই জবাব দেন শ্রীলেখা।

এমনই এক প্রশ্নোত্তর পর্বে শ্রীলেখার এক অনুরাগী তাঁকে প্রশ্ন করেন, ‘এই মুহূর্তে কেন আপনাকে মুভি করতে দেখা যাচ্ছে না? আপনি কি টলিউডকে বিদায় জানিয়েছেন নাকি রয়েছে অন্য কোনও কারণ?’ অনুরাগীর প্রশ্ন মনে ধরেছিল অভিনেত্রীর। তাই আজ সেই প্রশ্নের উত্তর দিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন অভিনেত্রী।

এদিন অনুরাগীর করা প্রশ্নের উত্তরে শ্রীলেখা সাফ জানিয়েছেন ‘আমি একজন শিল্পী। আমার কাজটা ৯ টা থেকে ৫ টার নয়। আর সব সময় যদি আমাকে দেখা যায় তবে দেখতে চাওয়ার আগ্রহ কমে যাবে বলে আমার মনে হয়।”

সেইসাথে সাসপেন্স বজায় রেখেই অভিনেত্রীর আরও সংযোজন, ‘আমার মধ্যে চিরকালই ভালো কাজ করার আকাঙ্খা রয়েছে। আর এই ভাল কাজ করার জন্য একজন অভিনেতার প্রস্তুতির প্রয়োজন পড়ে। অনেককেই রুজির জন্য কাজ করতে হয়, কিন্তু আমি সেই অধ্যায় পেরিয়ে এসেছি টাচউড। খুব শীঘ্রই নতুন প্রজেক্টে দেখা যাবে আমাকে।’

প্রসঙ্গত কিছু দিন আগেই এক অনুরাগী তাঁর কাছে জানতে চেয়েছিলেন ‘অভিনেত্রী না হলে অন্য কোন পেশার সঙ্গে যুক্ত হতে চাইতেন।’ এর উত্তরে অভিনেত্রী জানান, অ্যাডভার্টাইজিং, পাবলিক রিলেশনসে ফার্স্ট ক্লাস ডিগ্রি হোল্ডার তিনি। তাই হয়তো অ্যাড ওয়ার্ল্ডে কপি রাইটার হিসেবে কাজ করতেন।

Related Articles

Back to top button