খবরছবিবিনোদন

‘বিশ্বাস কর আমি বেশি খাই না!’ ডিনারের ছবি শেয়ার করে, বুম্বাদার স্টাইলে রসিকতায় শ্রীলেখা

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) নামটা টলিউডপ্রেমীদের কাছে বেশ পরিচিত একটি নাম। টলিউডের নানা সুন্দরী অভিনেত্রী থাকলেও শ্রীলেখার ফ্যানবেস রয়েছে আলাদাই। অভিনেত্রীর বয়স চল্লিশ পেরোলেও এখনো কিন্তু সমান পরিমান আকর্ষণীয় অভিনেত্রী দর্শকদের কাছে। বাকি অভিনেত্রীদের থেকে একটু বেশি স্বাস্থ্যবান শ্রীলেখা। নিজের শরীর কন্ট্রোলে রাখার জন্য যথেষ্ট পরিশ্রমও করেন। জিম থেকে শুরু করে ডায়েট কন্ট্রোল সবটাই রয়েছে তার প্রতিদিনের রুটিনে।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। নিজের নান ছবি ও ভিডিও শেয়ার করে অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখেন সেখানে। তাছাড়া শরীর ফিট রাখতে জিমে কতটা কসরত করছেন অভিনেত্রী সেই ছবিও শেয়ার করেন মাঝে মধ্যেই। তবে সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে নিজের দিনার ডায়েট শেয়ার করলেন অভিনেত্রী। আগেই বলেছি যে শরীর ফিট রাখতে বা রোগ হবার জন্য বেশ কষ্ট করছেন শ্রীলেখা। তাই শরীরচর্চার পাশাপাশি খাবারও খুব বেছেই খান অভিনেত্রী।

Sreelekha Mitra শ্রীলেখা মিত্র

এবার সোশ্যাল মিডিয়ার পর্দায় নিজের রাতের খাবারের মেনু শেয়ার করলেন শ্রীলেখা। ছবিতে দেখা যাচ্ছে একটা প্লেটে সাজানো দুটো ব্রাউন পাউরুটি, দুটো সেদ্ধ ডিম, শশা আর কিছু হালকা সবজি। ব্যাস এটুকুই তার রাতের খাবার। ছবিটি শেয়ার করে ক্যাপশনে নেটিজেনদের জন্য প্রশ্ন রেখেছিলেন অভিনেত্রী, ‘দিনার ডান?’ যার উত্তরে অজস্র ভক্তগণেরা কমেন্ট করেছেন।

Sreelekha Mitra Dinner diet

অবশ্য এখানেই শেষ নয়! ছবি শেয়ার করার পর প্রথমেই শ্রীলেখা লিখেছেন, ‘বিশ্বাস করো তোমরা আমি বেশি খাই না…..’ আর সাথে জিজ্ঞাসা করেছেন তিনি কার স্টাইলে এই কথাটি বললেন। নেটিজেনদের বুঝতে কোনো অসুবিধাই হয়নি যে টলিউডের সুপারস্টার বুম্বাদার ডায়লগ কপি করেই এই লাইনটি লিখেছেন শ্রীলেখা। তাই অভিনেত্রীর প্রশ্নের উত্তর জমি পড়েছে হু হু করে। এরপর শ্রীলেখা নিজেই সকলকে নম্বর দিয়ে লিখেছেন, ‘সবাই ১০০তে ১০০ পেয়েছ’।

আসলে সোশ্যাল মিডিয়াতে মজার চলেই এই পোস্টটি করেছিলেন অভিনেত্রী। যেটায় তিনি বেশ ভালোই সাড়া পেয়েছেন। এটা ছাড়াও সোশ্যাল মিডিয়াতে বরাবরই অনুগামীদের সাথে ভালো যোগাযোগ রাখেন শ্রীলেখা। কিছুদিন আগেই ডেটিংয়ে যাবার জন্য খোলা আবেদন রেখেছিলেন অভিনেত্রী। যার শর্ত ছিল পথ কুকুরদের দায়িত্ব নিতে হবে। এরপর অনেকেই এই অফারে সারা দিয়েছেন, একজন তো আস্ত চিড়িয়াখানার দায়িত্ব নিতেও প্রস্তুত হয়েছেন। তবে শ্রীলেখা মিত্র কিন্তু কথা রেখেছেন, শশাঙ্ক নামের এক ব্যক্তির সাথে ডেটিংয়ে রাজি হয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button