গসিপবিনোদন

ব্রা টাইট হয়েছে! সোজা ঋত্বিক রোশনের কাছেই নালিশ করলেন টলি সুন্দরী শ্রীলেখা মিত্র

টলি সুন্দরী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) মাঝেমধ্যেই সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসেন। বেশিরভাগ সময়ই সোশ্যাল মিডিয়ায় করা নানা পোস্টের কারণে চর্চার কেন্দ্রে চলে আসেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। সেখানেই নানান পোস্ট করে নেটিজেনদের একেবারে চমকে দেন শ্রীলেখা। আর তা নিয়ে শুরু হয় জোর চর্চা।

সম্প্রতি আরও একবার শ্রীলেখার একটি পোস্ট নেটিজেনদের আলোচনার কেন্দ্রে চলে এসেছে। সোমবার রাতে অন্তর্বাস নিয়ে একটি পোস্ট করেন টলিউড অভিনেত্রী। সেটিই নজর কেড়েছে নেটিজেনদের।আর তা থেকেই শুরু হয়েছে চর্চা।

Sreelekha Mitra

গতকাল রাতে শ্রীলেখা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লেখেন, ‘সরি ঋত্বিক রোশন তোমার ব্রা আমার খুব টাইট হয়েছে’। এই লেখাটির সঙ্গেই একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন নায়িকা। সেখানে দেখা যাচ্ছে, একটি অনলাইন শপিং সাইটে ব্রা ফেরত দেওয়ার আবেদন করেছেন তিনি। বুঝতে পারলেন ব্যাপারটা ঠিক কী?

Hrithik Roshan shocked

আসলে শ্রীলেখা একটি নামী অনলাইন সাইটের মাধ্যমে HRX By Hrithik Roshan থেকে নিজের জন্য একটি ব্রা কিনেছিলেন। কিন্তু সেটির সাইজ ঠিক হয়নি। আর সেই কারণেই নেটদুনিয়ায় একেবারে বলি অভিনেতার নাম নিয়ে সেকথা জানিয়েছেন অভিনেত্রী। তবে টলি সুন্দরী কিন্তু পুরো বিষয়টিই মজার ছলেই করেছেন।

Sreelekha Mitra Hrithik Roshan facebook post

নেটিজেনরাও অভিনেত্রীর এই কাণ্ডে বেশ মজাই পেয়েছেন। একজন নেটাগরিক যেমন শ্রীলেখার পোস্টে কমেন্ট করেছেন, ‘ম্যাডাম একটু লেগ ডাস্ট (পায়ের ধুলো) পাওয়া যাবে?’ আর একজন আমার লিখেছেন, ‘এটা সেরা’। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই নেটদুনিয়ায় একেবারে ভাইরাল হয়ে গিয়েছেন টলি অভিনেত্রীর এই পোস্ট।

তবে এই অবশ্য প্রথম নয়, এর আগেও সোশ্যাল মিডিয়ায় একটি মজার পোস্ট করে খানিক ‘বিড়ম্বনা’য় পড়েছিলেন শ্রীলেখা। গত বছর নিজের একটি সেলফি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, ‘মেয়ে পছন্দ?’ এরপর থেকেই একের পর এক বিয়ের প্রস্তাব পেতে থাকেন তিনি। শেষে মেয়ের বয়সি ছেলেদের কাছ থেকেও বিয়ের প্রস্তাব পাওয়ার পর শ্রীলেখা নিজেই জানান, তিনি মোটেই পাত্র খুঁজছেন না বরং মজা করেই সেই পোস্টটি করেছিলেন।

Related Articles

Back to top button