বিনোদনভিডিওসিনেমা

খেতে বসেও শান্তি নেই! চারপেয়ে হ্যাংলা পরিবারের জ্বালায় অতিষ্ঠ অভিনেত্রী শ্রীলেখা মিত্র

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন তিনি। মূলত সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রতিনিয়ত অনুরাগীদের সাথে সারাক্ষণ যোগাযোগ রাখতে ভালোবাসেন এই অভিনেত্রী।জীবনের নানা ভালো লাগা খারাপ লাগা সবটাই ভাগ করে নেন অনুরাগীদের সাথে।

যার জেরে ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে,নানা বিতর্কিত মন্তব্য এমনই একাধিক বিষয়কে কেন্দ্র করে মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। পাশাপাশি এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই সারমেয়দের প্রতি শ্রীলেখার ভালোবাসার কথাও অজানা নেই কারও কাছে। মাঝেমধ্যেই পোষ্যদের সাথে কাটানো নানান মুহুর্তের ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

অভিনেত্রীর বাড়িতেও আছে একদল সারমেয়। তাদের মূলত রাস্তা থেকে তুলে এনে সন্তান স্নেহে বড় করছেন শ্রীলেখা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের একবার নিজের এই এই চারপেয়ে সন্তানদের সাথে কাটানো মিষ্টি মুহুর্তের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।সম্প্রতি এমনই একটি ভিডিও শেয়ার করে ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘হ্যাংলা পরিবার’।

গতকাল রাতেই ডিনার করতে বসে এই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। উল্লেখ্য বরাবরই স্বাস্থ্য সচেতন অভিনেত্রী। এই ভিডিওতে তেমন টাই ধরা পড়ল আরও একবার। দেখা যাচ্ছে, স্বাস্থ্য সচেতন শ্রীলেখা একবাটি ওটস নিয়ে বসেছেন ডিনারে। মেকআপ তোলার সময় পাননি তখনও।

 

মুখে মেকআপ নিয়েই ডিনারে বসেছেন নায়িকা। এরপরই ভিডিওতে নিজের হ্যাংলালা পরিবারের সদস্যদের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেত্রী। আর অভিনেত্রীর এই হ্যাংলা পরিবারের সদস্যরা আর কেউ নন তারা হলেন অভিনেত্রীর চারপেয়ে পোষ্য। আসলে এদিন শ্রীলেখা যখন ডিনার করছিলেন তখন ওরাও এসে নায়িকার ডিনারে ভাগ বসাতে চাইছিল। তাই মজা করে ওদের এমন নাম দিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button