বিনোদনসিনেমা

‘মেয়ে পছন্দ?’ অনেক হয়েছে আর নয়, এবার নতুন বিয়ের জন্য পাত্র খুঁজছেন শ্রীলেখা মিত্র!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বয়সের কোনোদিনই ধারধারেন না অভিনেত্রী। বয়স ৪৫ পেরোলেও তার ব্যক্তিত্ব, অভিনয় থেকে ঠোঁটকাটা স্বভাব সবসময়ই তাকে নিয়ে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। তাই বারবার সমালোচনার মুখে পড়লেন সপাট উত্তর দিতে ভোলেননা অভিনেত্রী।

তবে সারাদিনের ব্যাস্ততা সামলে সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিয়মিত অ্যাক্টিভ থাকেন শ্রীলেখা। সেখানে নিজের জীবনের সুখ দুঃখের কথা শুধু নয় মনের নানান ইচ্ছার কথাও জানান অভিনেত্রী। গতকাল সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে শ্রীলেখার খোলা চুল, গলায় পান্না-হিরে গাঁথা হার। কানে একই রকমের দুল।মুখে মিষ্টি হাসি।

Sreelekha Mitra

আর এভাবে সেজেগুজে ছবি দিয়ে নেটিজেনদের উদ্দেশ্যে শ্রীলেখার প্রশ্ন ‘মেয়ে পছন্দ।’ যা দেখে খুব স্বাভাবিক ভাবেই মনের মধ্যে প্রশ্ন জাগে তাহলে কি এবার এভাবেই নিজের জন্য পাত্র খুঁজতে শুরু করলেন শ্রীলেখা? তবে এমন দাবি একেবারে মুখের উপরেই উড়িয়ে দিয়েছেন শ্রীলেখা।

হঠাৎ ছবি দিয়ে এমন ক্যাপশন দেওয়ার বিষয়ে সংবাদমাধ্যমে শ্রীলেখা বলেছেন ‘জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালবাসি। সেজেগুজে ছবি তুলেছি। মনে হল সবাইকে দেখাই। তার পরেই মনে হল, নিজেকে পরখ করে দেখতে দোষ কী?’বরাবরই একটু অন্য ধারার চিন্তা ভাবনার অধিকারী শ্রীলেখা।

আর সদ্য বাবা সন্তোষ মিত্রকে হারিয়ে একেবারে অসহায় হয়ে পড়েছিলেন অভিনেত্রী। এদিন তার এই ছবি দেওয়ার প্রসঙ্গে ফের উঠে এল সেই প্রসঙ্গে। এবিষয়ে সংবাদমাধ্যমে অভিনেত্রী বলেছেন, সব সময় বিয়ে করতে হবে এমন কোনও মানে নেই। পাত্রী হিসেবে নয়, তাঁকে তো কেউ নিজের মেয়েও ভাবতে পারেন। তাই তাঁর আবদার, ‘কেউ আমায় দত্তকও নিতে পারেন! সেই ভাবনা থেকেই লিখেছি, ‘মেয়ে পছন্দ’?’

Related Articles

Back to top button