খবরবিনোদন

মৃত‍্যুকে ভয় নেই, দয়া করে আমার শোকে RIP লিখবেন না, পোস্ট করেও তৎক্ষণাৎ লেখা মুছলেন শ্রীলেখা

টলিপাড়ার অভিনেত্রীদের (Tollywood Actress) সাথে দর্শকদের সম্পকর্টা অনেকটা বাড়ির সদস্যের মতনই। কখন যে অভিনেত্রীরা ঘরের মেয়ে হয়ে ওঠেন তা বোঝা যায় না। তারপর থেকেই তাদের খুঁটি নাটি সমস্ত খবর রাখতে ভালোবাসেন দর্শকেরা। ভালো খারাপ সবেরই খোঁজ রাখেন, শরীর খারাপ প্রার্থনাও করেন। কিন্তু বর্তমান সময়ে দাঁড়িয়ে ভালো খবরের থেকে ভুয়ো খবর বেশি ছড়িয়ে পরে! এর টাটকা উদাহরণ হল ঐন্দ্রিলা শর্মাকে (Aindrila Sharma) নিয়ে সম্প্রতি ছড়িয়ে পড়া ভুয়ো খবর।

এরই মাঝে আবার অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)মৃত্যু নিয়ে এক শোরগোল ফেলে দেওয়া পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, তিনি মৃত্যুকে ভয় পাননা। তার যতটুকু বাঁচার প্রাণ ভরে বাঁচা হয়ে গেছে। তার কাছে মৃত্যু ভয়ের নয় বরং সেটাও একটা অ্যাডভেঞ্চার। এরপর তিনি আরও লিখেছেন, তার আর কোনো চিন্তা বা পিছুটান নেই। শুধু বাকি আছে আরও কয়েকটা কাজ। তার কথায় মেয়ে স্বাধীনচেতা, স্বনির্ভর প্রকৃতির। মাকে ছাড়া থাকতে পারবে।

এরপর শ্রীলেখা আরও লেখেন, তার চিন্তা তো কেবল তার চারপেয়ে সন্তানদের নিয়ে যাদের হয়ত মায়ের পর তার মেয়েই যত্ন নেবে। এছাড়াও তিনি লিখেছেন ম্যাকের অনেক লিপস্টিক আছে যা আমি কাউকে দিতে পারবো বলে মনে হয়না। যদিও তার একথায় যে খানিক রসিকতা আছে তা বোঝা যায়। তিনি একথাও লিখেছেন, তার মৃত্যু ঘটলে যেন শোক প্রকাশ করে কেউ RIP না লেখেন। কাউকে অযথা ব্যতিব্যস্ত হতে বারণ করেছেন।

শেষে অভিনেত্রী লেখান, ‘সওদা করতে চাই ওপরওয়ালার সাথে… যাদের এখনও অনেকটা পথ চলা বাকি তাঁদের রেখো সুস্থ করে, পরিবর্তে যদি ইচ্ছে হয়, আমি প্রস্তুত’। আর হ্যাঁ আপনাদের বলছি, দয়া করে RIP লিখবেন না আমার শোকে। আমি আনন্দে যাব। শান্তিপূর্ণভাবে বিশ্রাম করব। অযথা ব‍্যতিব‍্যস্ত হবেন না। তার চেয়ে অনলাইন ডেটিং আর শপিং করুন।’

Sreelekha Mitra post about her own death then deletes post

পোস্টটি করলেও কিছুক্ষণের মধ্যেই তা ডিলিট করে ফেলেন অভিনেত্রী। তারপর আরও একটি পোস্ট করে লেখেন, সবার চাপে পোস্ট ডিলিট করলাম। তবে পোস্ট ডিলিট করলেও তিনি একটা কথা স্পষ্ট করে দিয়েছেন যে কোনো  হতাশা থেকে তিনি পোস্টটি করেননি। তাছাড়া শুধু ঐন্দ্রিলার জন্য নয়, আবারো অনেকের জন্য এই প্রার্থনা করেছেন তিনি।

প্রসঙ্গত, পর পর দুবার ক্যান্সার জয় করে আবারও মৃত্যুমুখে ঐন্দ্রিলা। প্রতি মুহূর্তে নতুন করে তার শারীরিক অবস্থার ওঠাপড়া আশংকা জাগাচ্ছে সকলের মনে। অনুরাগী থেকে তারকা সকলেই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। সম্প্রতি, অভিনেতা সব্যসাচী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঐন্দ্রিলার জন্য সকলকে কোনো এক মিরাক্কেল ঘটার প্রার্থনা করতে অনুরোধ করেছিলেন।

Related Articles

Back to top button