খবরবিনোদনসিনেমাসিরিয়াল

বিয়ের মরশুমেও বিবাহ বিচ্ছেদ! প্রকাশ্যে চলছে সম্পর্কের কাটাছেঁড়া, এবার মুখ খুললেনা শ্রীলেখা

কথায় আছে সময়ের সাথে সাথে অনেক কিছুই পাল্টে যায়, এমনি সম্পর্কেও বদল আসে। ইদানিং এই কথাটা বারেবারে ফলিতরূপে দেখা মিলছে আমাদের সমাজে। অনেকেই স্বামী স্ত্রীর সম্পর্কে একসময় অবিচ্ছেদ্য মনে করতেন। সেই সময় বদলেছে, শীতের শুরু থেকেই একদিকে শুরু হয়েছে বিয়ে তেমনি চলছে বিবাহ বিচ্ছেদও (Divorce)। বিগত কিছুদিনের মধ্যেই দুটি বিচ্ছেদের ঘটনা সামনে এসেছে দুটোই তারকা বিচ্ছেদ। এবার এই নিয়ে মুখ খুললেন টলিউডের অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

বিগত কয়েকদিনের মধ্যেই টলিউডের দুই তারকা দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। প্রথমে গায়ক অনুপম রায় (Anupam  Roy) ও তার স্ত্রী পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) মধ্যেই। আর দ্বিতীয়টা হল অভিনেতা তথাগত মুখার্জী (Tathagata Mukherjee) ও অভিনেত্রী দেবলীনা দত্তের (Debolina Dutta) মধ্যে। অনুপম রায় নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানিয়েছিলেন বিচ্ছেদের খবর। নেটিজেনদের মতে টলিউডের অভিনেতা পরমব্রত চ্যাটার্জীর সাথে সম্পর্ক তৈরী হয়েছে পিয়ার। যদিও এটা অনুমান মাত্র।

তবে দেবলীনা ও তথাগতের বিবা বিচ্ছেদের কারণ কি সেটা এখনো প্রকাশ্যে আসেনি। ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদ নিয়ে চর্চা থেকে সমালোচনা সবটাই শুরু হয়ে গিয়েছে। এবার এই বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা। ফেসবুকে অভিনেত্রী লিখেছেন, ‘ যে সমস্ত দম্পতিরা আলাদা হচ্ছে বা আলাদা হতে চলেছে তাদের উদ্দেশ্যে আমার একটা উপদেশ। বিশেষত আমার ভাইবোনদের জন্য। নিজেদের ব্যক্তিগত জীবনটাকে পাবলিক কোরো না’।

অভিনেত্রী মতে, ‘তোমাদের সম্পর্ক হয়তো ভেঙে গিয়েছে। হয়তো তোমাদের মধ্যেকার ভালোবাসাও শেষ হয়ে গিয়েছে। কিন্তু নিজের পার্টনারের একসময় ভালো সময় কাটিয়েছো। সেটাকে সন্মান করো আগামী দিনের আরো ভালোর জন্য। নিজের অভিজ্ঞতা থেকেই একথা বলছি। দিদি বা সংক্ৰমী হয়ে এই আবদার করতেই পারি। প্লিজ, এটা তোমাদের ভালোর জন্যই’।

আসলে বর্তমান যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়াতে সকলেই বেশ সক্রিয়। আর সোশ্যাল মিডিয়াতে ট্রোলিং বা কাউকে কটাক্ষ করাটা একপ্রকার ট্রেন্ডে দাঁড়িয়ে গিয়েছে। বিশেষত সেলেব্রিটিদের নিয়ে হামেশাই ট্রোলিং চলছে। মাঝে মধ্যেই নানা গুজব ছড়িয়ে পরে যেগুলো পরে মিথ্যে জানা যায়। তাই একজন শুভচিন্তকের মতই পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, আগেই বলেছি অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়েছে। তবে দুজনেই একেঅপরের এই সিদ্ধান্তকে সন্মান জানিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা বার্তায় গায়ক লিখেছিলেন, পিয়ার সাথে কাটানো সুন্দরমুহূর্তগুলো তার মতে থাকবে কারণ ভালোবেসেছিলেন পিয়াকে। বিচ্ছেদ হলেও তাদের মধ্যে বন্ধুত্ব চাকবে চিরকাল।

Related Articles

Back to top button