বিনোদনভাইরালভিডিও

বুড়ি হয়ে গিয়েছেন আর যৌবন নেই! হাঁটুর বয়সী ছেলের সাথে শ্রীলেখার রোমান্সের ভিডিও দেখে শুরু ঠাট্টা

যেমন কথা তেমন কাজ, অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (Sreelekha mitra) কথার নড়চড় খুব একটা হয়না কখনোই। ৪৬ বছরে পা দিয়েও এখনও এক্কেবারে ফুরফুরে এবং এভারগ্রীণ তিনি। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন তিনি। মূলত সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রতিনিয়ত অনুরাগীদের সাথে সারাক্ষণ যোগাযোগ রাখতে ভালোবাসেন এই অভিনেত্রী।জীবনের নানা ভালো লাগা খারাপ লাগা সবটাই ভাগ করে নেন অনুরাগীদের সাথে।

সর্বক্ষণই তিনি শিরোনামে থাকেন। গতকালকেই ছিল মুসলিমদের পরব খুশির ঈদ আবার হিন্দুদের অক্ষয় তৃতীয়াও। এদিন সকাল থেকেই শহর জুড়ে বৃষ্টি, ঠান্ডা ঠান্ডা হাওয়ায় গত কয়েকদিনের কাঠফাটা গরম একেবারে গায়েব করে দিয়েছিল। সকলেরই এমন দিনে কাছের মানুষকে কাছে পেলে মন্দ লাগেনা। আর শ্রীলেখা তো ৫০ এর কোঠায় দাঁড়িয়ে আজও আদ্যপ্রান্ত একজন প্রেমিক মানুষ।

তাই এমন দিনে সোশ্যাল মিডিয়াবাসীর কাছে নিজের আবদারের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। এর আগে মেঘলা দিনে, “এই মেঘলা দিনে একলা ” গেয়ে নিজের অবস্থার কথা জানিয়েছিলেন অভিনেত্রী৷ তবে গতকাল আর কোনোও রকম রাখঢাক না রেখে তিনি আবদার করেন ‘এই আবহাওয়ায় ‘তুমি বলো’ গাইতে গাইতে বাইক রাইড নিতে ইচ্ছে করছে। বহুদিন কারোর বাইকে উঠিনি। শখের প্রাণ গড়ের মাঠ আর কী!’ শ্রীলেখার প্রস্তাব দেখে তো অনুরাগীরা এক পায়ে খাঁড়া। তাদের মতে বাইক নেই, শ্রীলেখা রাজি হলে টোটো, সাইকেলেও বেড়াতে নিয়ে যেতে পারেন তারা।

যেমন বলা তেমন কাজ। আজই শ্রীলেখা একটি ভিডিও পোস্ট করেন৷ ভিডিওতে দেখা যাচ্ছে হাঁটুর বয়সী এক সুপুরুষের চার চাকায় উঠে ফুরফুরে হাওয়া গায়ে মাখছেন শ্রীলেখা। নেপথ্যে বাজছে,” এই পথ যদি না শেষ হয়”। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “ভাবো ভাবো, ভাবতে থাকো, টাটা”। ভিডিও দেখে অনেকেই তার বয়সটা মনে করিয়ে দিয়েছেন।

 

Related Articles

Back to top button