ছবিবিনোদন

মানুষের থেকে কুকুর ভালো! শ্রীলেখার ছবি ভাইরাল হতেই ‘পর জন্মে’ কুকুর হওয়ার ইচ্ছাপ্রকাশ ভক্তের

টালিপাড়ার নায়িকাদের মধ্যে অন্যতম শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। অভিনেত্রীকে হামেশাই চর্চায় থাকতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। কখনো নিজের তো কখনো পোষ্যদের সাথে নিজের খুনসুটির ছবি শেয়ার করেন তিনি। পশুপ্রেমী হিসাবে শ্রীলেখাকে চেনেন সকলেই। নিজের বাড়িতেই একাধিক পশুদের আশ্রয় দিয়েছেন অভিনেত্রী। পরিবারের মতন করেই যত্ন করেন।

তবে শুধুই যে নিজের বাড়ির পোষ্যদের জন্য ভালো তেমনটা কিন্তু নয়। পথের পোষ্য শিশুদের প্রতিও তাঁর ভালোবাসা একই রকম। ওদের প্রতি অন্যায় হলে এক মুহূর্তও দেরি না করে প্রতিবাদে সরব হয়ে ওঠেন। সম্প্রতি পোষ্যের সাথেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর সাথে দিয়েছেন সমাজ তথা পুরুষদের প্রতি বার্তা।

ছবিতে বাড়িতেই পোষ্যের সাথে খুনসুটিতে মেতে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। একছবিতে দিব্যি শ্রীলেখার হাতে হাত রেখে ক্যামেরার দিয়ে তাকিয়ে পোজ দিয়েছে পোষ্য। এমন মিষ্টি ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘ছেলেদের যত দেখি ততই আমি আমার কুকুরদের আরও বেশি ভালোবাসি’।

অভিনেত্রীর পোষ্যের সাথে এই ছবিগুলি ভাইরাল হতে খুব একটা সময় লাগেনি। ছবি ভাইরাল হয়ে প্রচুর লাইক পড়লেও এখানেও এসে জুটেছে কটাক্ষ করার মত কিছু নেটিজেনরা। শ্রীলেখার শেয়ার করা দ্বিতীয় ছবিতে পোষ্যের হাত কোথায় সেটা নিয়েও কটাক্ষ করেছেন নেটিজেনরা। তো কেউ আবার বলেছেন, পরের জন্মে কুকুর হব, তোমার কোলে জায়গা লব। অবশ্য কুকুরটিকে ভাগ্যবান বলেও মন্তব্য করেছেন কিছু লোকে।

sreelekha comment

তবে ছবি নিয়ে কটাক্ষ বাদে অভিনেত্রীর দেওয়া ক্যাপশন নিয়েও কিছু নেটিজেনরা আপত্তি প্রকাশ করেছেন। তাদের মতে, অভিনেত্রী নারীবাদী হয়ে গিয়েছেন। যদিও অভিনেত্রী কিন্তু স্পষ্ট করে দিয়েছেন ‘মেন’ বলতে পুরুষদের নয় বা বরং মানুষদের বুঝিয়েছেন তিনি। কারণ নেটমাধ্যমে শুধু যে পুরুষেরা নোংরামি বা কুরুচিকর মন্তব্য করে তা কিন্তু নয়। তাই সেদিক থেকে দেখতে গেলে মানুষের থেকে পোষ্যরা অনেক ভালো।

Related Articles

Back to top button