খবরবিনোদনসিনেমা

কাজের সূত্রে দুবাই যাত্রা, ফাঁক পেতেই পিঙ্ক টপ আর হটপ্যান্টে বুর্জ খলিফাই বংক্রাশ শ্রীলেখা

টলিউডের অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম স্পষ্টবাদী নায়িকা হিসাবেও পরিচিত অভিনেত্রী। নিজের অভিনয় দিয়ে বারেবারে দর্শকের মন জিতেছেন শ্রীলেখা, সাথে অভিনয়ের জন্য গর্ব বোধ করিয়েছেন দেশবাসীকে। কয়েকমাস আগেই ভেনিসে আয়োজিত চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত হয়েছিলেন অভিনেত্রী। আর এবার বাংলাদেশের বিজয় দিবসে ঘুরতে গিয়ে দুবাইতে হাজির হলেন শ্রীলেখা।

সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজিত হয়েছিল বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস। সেখানে বাংলার অভিনেত্রী হিসাবে শ্রীলেখা ও শ্রাবন্তীকে ডাকা হয়েছে। আমন্ত্রণের পাশাপাশি দুর্দান্ত অভিনয়ের জন্য সন্মানও জানানো হয়েছে তাদেরকে। তবে আমন্ত্রণের সূত্রে হলেও দুবাইতে গিয়ে যখন পড়েছেন তখন একটু চারিপাশটা ঘুরে বেরিয়ে দেখা তো যেতেই পারে। তাই কাজের ফাঁকেই দুবাই দর্শনে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী।

দুবাইয়ে ঘোরার মত জায়গায় মধ্যে সবার আগে নাম  আসে বুর্জ খলিফার। পৃথিবীর সবচাইতে উঁচু বিল্ডিং এটি। ঘুরতে বেরিয়ে সেখানেই হাজির হয়েছেন অভিনেত্রী। ঘুরতে গিয়ে শেয়ার করেছেন ছবি থেকে ভিডিও সবই। যেখানে অভিনেত্রীকে গোলাপি রঙের  টপ আর নীল রাঙা ডেনিমের হট প্যান্টে দেখা যাচ্ছে। শ্রীলেখার শেয়ার করা এই ছবি ও ভিডিওগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

এরপর বুর্জ খলিফা থেকেই গোটা শহর দেখতে গিয়ে নেচে উঠেছেন শ্রীলেখা। আর সেই নাচের ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর ভিডিও শেয়ার করে মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি বুড়িখলিফা পড়লাম’। তবে এসবের আগে বাংলাদেশ থেকে পাওয়া সম্মানের একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, দুবাই যাবার আগে একটি পোস্টে লেখেন, ‘ধুস একটা  বয়ফ্রেন নেই যাকে বলব যাচ্ছি বাবু, ভীষণ মিস করব তোমায় বেবি… এখন মেয়ে ছাড়া কাউকেই টাটা করার নেই।’ তবে এই পোস্টার জেরে ট্রোলড হতে পারেন অভিনেত্রী তাই আগে ভাগেই সামলে দিয়েছেন। ফ্লাইটে উঠে অভিনেত্রী আরও একটি  পোস্ট করে জানান, দুঃখ বা বয়ফ্রেন্ড না থাকার হতাশা থেকে নয় বরং বাবা চলে যাবে পর একা হয়ে গিয়েছেন অভিনেত্রী, তাই লিখেছিলেন।

Related Articles

Back to top button