ছবিবিনোদন

‘গরমে আমি এরকম খোলা মেলা পোশাকই পরি’! ক্লিভেজ দেখিয়ে ছবি দিয়ে বার্তা শ্রীলেখার

বয়সের কোনোদিনই ধারধারেন না শ্রীলেখা মিত্র। এই বয়সেও তার দৃপ্ততা, ব্যক্তিত্ব, অভিনয়, ঠোঁটকাটা স্বভাব সবই চর্চার বিষয়। বয়স বাড়লেও তিনি একফোঁটাও বাড়তে দেননা তার মনের বয়স। সপাটে স্পষ্ট কথা স্পষ্ট ভাবে মুখের উপর বলার জন্য একাধিকবার সমালোচিতও হয়েছেন তিনি। কিন্তু কোনোকিছুই তাকে দমিয়ে রাখতে পারেনি।

Sreelekha Mitra শ্রীলেখা মিত্র

কখনো মেয়ের জন্মদিনে ‘টুম্পা’গানে উত্তাল নাচ তো কখনো জিমে গিয়ে বয়স কমানোর চেষ্টা, এসব ছেলেমানুষী করতেই দেখা যায় তাকে। আদরের মেয়ে আর অনেকগুলি পোষ্য নিয়েই সংসার শ্রীলেখার। তাদের নিয়েই দিন কেটে যায় অভিনেত্রীর। ১৭ বছর আগে পরিচালক শিলাদিত্য সান্যালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। কিন্তু সেই দাম্পত্য সুখের না হওয়ায় স্বভাবতই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু ডিভোর্স হয়ে গেলেও তাদের বন্ধুত্বটা আজও অটুট আছে।

টলিউডের অন্যতম ঠোঁটকাটা অভিনেত্রী শ্রীলেখা মিত্র নিজের কাটকাট বক্তব্য রাখতে সবসময়ই পছন্দ করেছেন। এই দলবদলের হাওয়াতেও আদ্যপ্রান্ত বাম সমর্থক শ্রীলেখা মিত্র সাহসী পোস্টের মাধ্যমে নীতিপুলিশির বিরুদ্ধে জানালেন তীব্র নিন্দা। খোলা মেলা পোশাকের জেরে অনেকেরই আক্রমণের মুখে পড়েন শ্রীলেখা, এবার তাদেরকেই কড়া বার্তা দিলেন অভিনেত্রী।

ডিপনেক টপে পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে তার উন্মুক্ত বক্ষবিভাজিকা। সেই ছবি আপলোড করে শ্রীলেখা সাফ জানালেন- ‘আমি রঙে প্রতি বিশ্বস্ত। আর শুনুন গরমে আমি এইরকম খোলামেলাই পরি, তাই নীতি পুলিশগিরি ফলানোর মনোভাবে শিকল দিয়ে রাখুন’।

Related Articles

Back to top button