বিনোদনভাইরালভিডিও

জিম করতে করতে সাহসী অবতারে ছবি পোস্ট করলেন শ্রীলেখা, দুরন্ত গতিতে ভাইরাল ছবি

বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra)। টলিউড ইন্ডাস্ট্রিতে বহু পুরোনো এই অভিনেত্রীর গ্ল্যামার জগতে বেশ নাম রয়েছে। ছোট পর্দা হোক বা বড় পর্দা সাহসী পদক্ষেপ নেবার জন্য মাঝে মধ্যেই শিরোনামে এসেছেন অভিনেত্রী। ছবিতে এখন বিশেষ দেখা যায়না  অভিনেত্রীকে। তবে জী বাংলার হাস্যকৌতুক ধারাবাহিক মীরাক্কেলের জেরে এককালে ব্যাপক জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকম সক্রিয়।

এদিন জিমে গিয়ে সাহসী ছবি তুলে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী মেদ ঝড়াতে সচেষ্ট হয়েছেন তাই এক্সারসাইজ করছেন জিমে গিয়ে। সেখান থেকেই এক্সারসাইজের ফাঁকে নিজের জিম ভেস্ট তুলে পেটে হাত দিয়ে ছবি তুলে তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। সাথে ক্যাপশন দিয়েছেন, ‘ ও বলছে যেতে পারি কিন্তু কেন যাবো’। ও বলতে কাকে বোঝাতে চেয়েছেন অভিনেত্রী! কার উপস্থিতি নিয়ে এত চিন্তিত অভিনেত্রী। ছবির ক্যাপশনে তও স্পষ্ট করে দিয়েছেন।

আসলে ও মানে অভিনেত্রী ‘ভুঁড়ি ‘ কে বুঝিয়েছেন। নিজের ক্যাপশনের সাথেই লিখেছেন, ‘ও মানে ভুঁড়ি, সব বুঝিয়ে দিতে পারব না বাপু।’ আসলে জিমে গিয়ে মেদ ঝরানোর তাগিদে বেশ খোশ মেজাজে আছেন অভিনেত্রী। তাই নিছক মজার জন্যেই হয়তো শেয়ার করেছেন ছবিটি। ছবি শেয়ার করতেই প্রতি মুহূর্তে বাড়ছে দর্শকের থেকে লাইকের সংখ্যা। ছবিতে অনেকেই মজা করে মন্তব্য করেছেন, তবে চনিতে মৈনাক বন্দ্যোপাধ্যায়ও মন্তব্য করেছেন। তিনি বলেছেন ‘থাক যেতে হবে না।’

প্রসঙ্গত, অভিনেত্রী বর্তমানে নিজের মধ্যেই মেতে থাকেন। অভিনয়ের জগতেও অনেক কমই দেখা যায় অভিনেত্রীকে। অবশ্য মাঝে মধ্যেই পোষ্যদের সাথে বাইরে বেড়ান অভিনেত্রী। নিজের পোষ্যদের সাথে বেড়ানোর ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button