বিনোদনসিনেমা

কিছু তারিখ জীবনে দাগ কেটে যায়! বিবাহ বার্ষিকীর দিনে বিয়ের ছবি শেয়ার করে আবেগপ্রবণ শ্রীলেখা

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম স্পষ্টবাদী নায়িকা হলেন শ্রীলেখা মিত্র। তাই তার মনে যা, মুখেও সেই একই কথা থাকে যার জন্য বরাবরই সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যদিও সেসবে কিছু যায় আসে না অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। তবে দিনে সমালোচকদের পাশাপাশি ফ্যান ফলোয়িংও বেড়ে চলেছে অভিনেত্রীর।

নিজের ব্যস্ত জীবনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যক্টিভ অভিনেত্রী। সেখানেই নেটিজেনদের সাথে ভাগ করে নেন নিজের জীবনের সুখ দুঃখের নানান গল্প। আজ থেকে ১৮ বছর আগে ২০০৩ সালে পরিচালক শিলাদিত্য আজকের দিনে বিয়ে হয়েছিল অভিনেত্রীর ।১০ বছরের মাথায় ভেঙে গিয়েছিল সেই বিয়ে। আবার আজকের দিনেই অভিনেত্রীর বাবার জন্মদিন।

কিছুদিন আগেই বাবাকে হারিয়ে শোকে কাতর হয়ে পড়েছিলেন অভিনেত্রী। আজ সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের দিনের সেই ছবি শেয়ার করে আবেগঘন বার্তা লিখেছেন অভিনেত্রী। এদিন আবেগপ্রবণ হয়ে অভিনেত্রী লিখেছেন ‘কিছু তারিখ অনন্তকালের জন্য জীবনে একটা দাগ কেটে যায়। যে দাগটি একাধারে মধুর ও বেদনাদায়ক।’

সেইসাথে অভিনেত্রীর আরও সংযোজন ‘ ২০০৩ সালের ২০ নভেম্বর আমার বিয়ে হয় এবং ২০ নভেম্বর বাবার জন্মদিন… দুটোই অতীত… তবে আমি এর অবশিষ্টাংশ সঙ্গে রেখেছি… শুধুমাত্র আমার পুরনো কিছু স্মৃতির ভাঁজ থেকে একটি পাতা উল্টালাম।’

উল্লেখ্য তিন সত্যি’ নামের একটি টেলিফিল্ম করার সময় সহকারী পরিচালক শিলাদিত্যর সাথে সম্পর্কে জড়ানশ্রীলেখা। এরপর ২০০৩ সালে বিয়ে করেন তারা। ২ বছর পর মেয়ে ঐশীর জন্ম হয়। ২০১৩ সালে দাম্পত্য জীবনে ছেদ পড়ে। এরপর থেকে মেয়ের সঙ্গে আলাদাই থাকেন অভিনেত্রী।

Related Articles

Back to top button