বিনোদনসিনেমা

শ্রীলেখার সাথে ডেটিংয়ের সুযোগ! আস্ত চিড়িয়াখানার দায়িত্ব নিতে রাজি অভিনেত্রীর ভক্ত

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) নামটা টলিউডে বেশ পরিচিত। বাকি অভিনেত্রীদের থেকে আলাদা হলেও অভিনেত্রীর চাহিদা কিন্তু একই রকম রয়ে গিয়েছে। বয়সের দিক থেকে চল্লিশের কোটা পেরোলেও তার দৃপ্ততা, ব্যক্তিত্ব, অভিনয়, ঠোঁটকাটা স্বভাব সবই চর্চার বিষয়। এমনকি স্লিম ফিগার ছাড়াও যে দর্শকদের মনে জায়গা করে নেওয়া যায় সেটা বেশ ভালোই বুঝিয়ে দিয়েছেন শ্রীলেখা।

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকার পাশাপাশি সম্প্রতি বেশ চর্চায় রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা । কমেন্ট বক্সে মাঝেমধ্যেই ফ্যানদের প্রশ্নের উত্তর দিতে দেখা যায় অভিনেত্রীকে। আর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের সাথে এক অভিনব ঘোষণা করেছেন অভিনেত্রী। ডেটে যেতে চান শ্রীলেখা, নিজের ফ্যানেদের মধ্যে থেকেই বেছে নেবেন সঙ্গী। তবে রয়েছে একটি বিশেষ শর্ত।

Sreelekha Mitra শ্রীলেখা মিত্র

কি সেই শর্ত? আসলে অভিনেত্রী একটি ভিডিওতে বলেন যে তার সাথে ডেটে যেতে হলে রাস্তার কুকুরদের যত্ন নিন, সেই ছবি আমাকে পাঠান। শ্রীলেখা ভিডিওটি সোজাসুজিই বলেন যে যদি কেউ কুকুরদের যত্ন নেন দত্তক নেন তাহলে সেই ব্যক্তির সাথে ডেটে যেতে রাজি তিনি। ব্যাস! এই একটা প্রস্তাবই যথেষ্ট অভিনেত্রীর ভক্তদের পাগল করে তোলার জন্য।

শ্রীলেখার সাথে ডেটে যাবার এই শর্ট শুনে রীতিমত হিড়িক  পরে গিয়েছে নেটপাড়ায়। অনেকেই শ্রীলেখার সাথে দেখা করার এই সুবর্ণ সুযোগ হাত ছাড়া করতে চাননি। শেষে শশাঙ্ক ভাবসার নামের এক ব্যক্তির কপালে শিঁকে ছিড়েছে। শ্রীলেখা যে পথ কুকুরের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে তাকেই দত্তক নিতে চেয়েছেন শশাঙ্কবাবু।

এই ঘটনার পরে, শ্রীলেখা মিত্র নিজের কথা রেখেছেন, ফেসবুকে অভিনেত্রী জানিয়েছেন শশাঙ্কবাবুর সাথেই ডেটে যাবেন তিনি। তবে শুনলে হয়তো অবাক হবেন, উনি এক নন একাধিক অনুগামী শ্রীলেখার এই প্রস্তাবে সাড়া দিয়েছেন। শুভার্থী নামের এক ভক্তের মতে, তিনি আগে এই ব্যাপারটা জানতেনই না। নাহলে শ্রীলেখার সাথে ডেটে যাবার জন্য আস্ত চিড়িয়াখানাটাই দত্তক নিতে রাজি তিনি। তাহলেই বুঝুন অভিনেত্রীর ফ্যানবেস কিন্তু নেহাত কম নয়।

Related Articles

Back to top button