মধ্যমা আঙুলে কাস্তে হাতুড়ি, চোখে সানগ্লাস, আর চুলে লাল রঙ! ব্রিগেডে চললেন শ্রীলেখা মিত্র


সামনেই ২১ এর বিধানসভা ভোট, আর তার আগেই আজ ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বাম-কংগ্রেস-ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের ডাক দিয়েছে মহা সমাবেশের। আর এবার সেই সমাবেশেই সেজেগুজে সামিল হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। মধ্যমা আঙুলে সাদা নেলপলিশের উপর লাল কাস্তে হাতুড়ি এঁকে, চোখে সানগ্লাস এঁটে, ব্রিগেড (Brigade) যাওয়ার আগের মুহূর্তের ছবি শেয়ার করলেন শ্রীলেখা।

নিজের ফেসবুক হ্যান্ডেলে নিজেদের ছবি শেয়ার করে শ্রীলেখা একটু কায়দা করে লিখেছেন, ‘We Are Red dyyyy’ অর্থাৎ ‘তারা লাল তারা তৈরি ‘। এই দলবদলের আবহে ইতিমধ্যেই সক্রিয় রাজনীতিতে পা রেখেছেন টলিপাড়ার একঝাঁক তারকারা। দলবদলের হিড়িকে অনেকেই তৃণমূল থেকে নাম লিখিয়েছেন বিজেপিতে। কিন্তু শ্রীলেখা বরাবরই বামসমর্থক। আর তার রাজনৈতিক পরিচয় বরাবরই প্রকাশ্যেই রেখেছেন অভিনেত্রী।

দিন কয়েক আগেও সায়নী ঘোষের তৃণমূলে যোগ দেওয়ার ঘটনায় তোপ দেগেছিলেন অভিনেত্রী। বাম সভায় বক্তৃতাও দিতে দেখা গিয়েছে তাকে। তাঁর ব্রিগেড যাওয়ার ইঙ্গিত আগে থেকেই ছিল, এবার সরাসরিই বামেদের ব্রিগেডে যাওয়ার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তবে সমালোচকদের অভাব হয় না। শ্রীলেখা কেন মধ্যমাতে ‘কাস্তে হাতুড়ি তারা’র ছবি আঁকলেন তা নিয়েও প্রশ্ন তুলে বসেন এক নেটিজেন। তবে যিনি প্রশ্ন তুলেছেন, তিনি হয়তবা খেয়াল করেননি, শ্রীলেখা মিত্র সবকলি আঙুলের নখেই কাস্তে-হাতুড়ি-তারার ছবি এঁকেছেন। কারণ, তিনি তাঁর পোস্টে আরও একটি আঙুলের ছবি পোস্ট করেছেন, সেখানেও স্পষ্ট দেখা যাচ্ছে কাস্তে-হাতুড়ি-তারার ছবি।


Like it? Share with your friends!

670
2 shares, 670 points