বিনোদন

থলথলে বৌদি! শ্রীলেখার ‘এক্সারসাইজের’ ছবি ভরে গেল নেটিজেনদের ‘নোংরা’ মন্তব্যে

বিভিন্ন সামাজিক ইস্যু হোক বা টলিউডের (Tollywood) নানাবিধ তর্জা, সামাজিক মাধ্যমে (Social Media) সকল বিষয়েই নানা তর্কবিতর্কে অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। আপাদমস্তক বাম (Communism) মনোভাবাপন্ন হওয়ার জেরে বারেবারেই নানা আক্রমণ-প্রতিআক্রমণের সাক্ষী সম্প্রতি এমন এক ঘটনার সম্মুখীন সোশ্যাল মাধ্যমে, যার জেরে নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মঞ্চে!

বর্তমানে রুপোলি হোক বা ছোট, কোনো পর্দাতেই সেভাবে সক্রিয় নন শ্রীলেখা। তবে করোনা আবহে স্বস্তিকা মুখার্জীর (Swastika Mukherjee) ন্যায় শ্রীলেখাও বেশ অ্যাকটিভ নানা বিষয়ে। যদিও সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ঘটে যাওয়া বাগবিতণ্ডার জেরে খবরের শিরোনামে শ্রীলেখা!

গেরুয়া নেত্রী তথা অভিনেত্রী রিমঝিম মিত্রের (Rimjhim Mitra) সঙ্গে বিতর্কে জড়িয়েছেন শ্রীলেখা। সোশ্যাল মঞ্চে শ্রীলেখার একটি ছবি পোস্ট করে তাঁকে ‘থলথলে বৌদি’ বলে কদর্য ভাষায় আক্রমণ করেছেন রিমঝিম। জবাবে নজিরবিহীন আক্রমণ করেছেন শ্রীলেখাও!

সম্প্রতি শরীরচর্চার ছবি পোস্ট করেছেন শ্রীলেখা। করোনা আবহে জিম বন্ধ থাকার দরুণ বাড়িতেই জিম সাজিয়ে নিয়েছেন অভিনেত্রী। স্বভাবতই জিমরত অবস্থার ছবি সোশ্যাল সাইটে অনুরাগীদের জন্য পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবি ঘিরেই পাকিয়েছে জট! শ্রীলেখার ছবিতে ধরা পড়েছে অভিনেত্রীর শরীরী ভাঁজ। শ্রীলেখার উষ্ণ ছবির মোহময়ী ‘খাঁজ’ চোখ এড়ায়নি নেটিজেনদের (Netizen)।

কসরতের ছবিটি সোশ্যাল সাইটে পোস্ট করে বিবরণীতে শ্রীলেখা লিখেছেন “প্ল্যাঙ্কারসয়ারি”। অভিনেত্রীর দাবি, “কয়েক সেকেন্ডের বেশি প্ল্যাঙ্ক করা সাধারণত সম্ভব নয়, কিন্তু আমি টানা দেড় মিনিট এই কসরত করতে পারি!”

যদিও শ্রীলেখার ‘প্ল্যাঙ্ক’ এড়িয়ে নেটিজেনদের চোখে আটকে গেছে শ্রীলেখার শরীরের গোপন ভাঁজ। এক নেটিজেন তো লিখেই ফেলেছেন, “কসরতের ভঙ্গিমাগুলোও কী ভয়ানক ‘হট’ রে বাবা!….উরি উরি বাবা… কি দারুণ!” পাশাপাশি অন্যান্য অশ্লীল কমেন্টে ভরে গেছে শ্রীলেখার পোস্ট। যদিও ইনস্টাগ্রামের (Instagram) এহেন কমেন্টবক্স নিয়ে যে অবিচলিত শ্রীলেখা, তা স্পষ্ট অভিনেত্রীর অভিব্যক্তিতেই।

Related Articles

Back to top button