আর একা থাকতে পারছেন না শ্রীলেখা মিত্র! সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ প্রকাশ করলেন অভিনেত্রী


বয়সের কোনোদিনই ধারধারেন না শ্রীলেখা মিত্র। এই বয়সেও তার দৃপ্ততা, ব্যক্তিত্ব, অভিনয়, ঠোঁটকাটা স্বভাব সবই চর্চার বিষয়। বয়স বাড়লেও তিনি একফোঁটাও বাড়তে দেননা তার মনের বয়স। সপাটে স্পষ্ট কথা স্পষ্ট ভাবে মুখের উপর বলার জন্য একাধিকবার সমালোচিতও হয়েছেন তিনি। কিন্তু কোনোকিছুই তাকে দমিয়ে রাখতে পারেনি।

Sreelekha Mitra শ্রীলেখা মিত্র

কখনো মেয়ের জন্মদিনে ‘টুম্পা’গানে উত্তাল নাচ তো কখনো জিমে গিয়ে বয়স কমানোর চেষ্টা, এসব ছেলেমানুষী করতেই দেখা যায় তাকে। আদরের মেয়ে আর অনেকগুলি পোষ্য নিয়েই সংসার শ্রীলেখার। তাদের নিয়েই দিন কেটে যায় অভিনেত্রীর। ১৭ বছর আগে পরিচালক শিলাদিত্য সান্যালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। কিন্তু সেই দাম্পত্য সুখের না হওয়ায় স্বভাবতই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু ডিভোর্স হয়ে গেলেও তাদের বন্ধুত্বটা আজও অটুট আছে।

কিন্তু আজকাল আর একা থাকতে পারছেন না অভিনেত্রী৷ হয়ে পড়ছেন নিঃসঙ্গ। বোর হয়ে যাচ্ছেন জীবনের প্রতি, কোনো কিছুতেই মোটিভেটেড হতে পারছেন না, নিজের ইউটিউব চ্যানেলে নিজেই একথা বলে ফেললেন অভিনেত্রী। সংবাদ মাধ্যম তাকে এই প্রসঙ্গে জিজ্ঞেস করলে অভিনেত্রী জানান, “আরে না না, এই একা মানে সেই একা নয়”। তিনি আরও জানান তার একাকিত্ব ঘোচাতে কেবলমাত্র কেবল পুরুষই লাগবে এমন বাধ্যবাধকতা নেই। তার কথায়, “ভালো ফিগারের সুন্দর পোশাক পরা মহিলা হলেও হবে”। আসলে রোজ জিমে একা একা ওয়ার্ক আউট করতে গিয়েই এহেন ফিলিংসের জন্ম নিয়েছে তার।


Like it? Share with your friends!

663
7 shares, 663 points