বিনোদনভাইরালভিডিও

তথাকথিত ছিপছিপে ফিগার নয়! মেদ নিয়েই ফ্যাশন ভিডিওতে মডেল শ্রীলেখার বক্ষ বিভাজিকা ঝরাচ্ছে ঘাম

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম স্পষ্টবাদী নায়িকা হলেন শ্রীলেখা মিত্র। তাই তার মনে যা, মুখেও সেই একই কথা থাকে যার জন্য বরাবরই সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। বয়স তার কাছে একটি সংখ্যা ছাড়া যে আর বিশেষ কিছুই নয় তা তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নজর রাখলেই বোঝা যায়। খুল্লামখুল্লা জীবন কাটাতেই পছন্দ করেন তিনি, তাতে কে কি বলল, কে কি ভাবল এসব নিয়ে মাথা ঘামাতে যেন বয়েই গিয়েছে তার।

নিজের ব্যস্ত জীবনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যক্টিভ অভিনেত্রী। সেখানেই নেটিজেনদের সাথে ভাগ করে নেন নিজের জীবনের সুখ দুঃখের নানান গল্প। তার ওঠা পড়া, মন খারাপ, আনন্দ সব অনুভূতিই তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। তার ভিডিওতে এডিটের কোনোও বালাই নেই, যখন যা ইচ্ছে হয় তাইই করেন অভিনেত্রী।

দিন কয়েক আগেও ভিডিও করে জানান, বুড়ি বয়সে মানিকে মাগে হিথে তে নাচতে ইচ্ছে হয়েছে তার। আর তারপর অনুরাগীদের তিনি জিজ্ঞেস করেন, ‘নাচব’? কথা মতো নিজের বারান্দায় এই জনপ্রিয় গানে নেচেওছিলেন তিনি। যদিও সেখানেও ধেয়ে এসেছে নানান কটু মন্তব্য। একাংশের মত এই মোটা চেহারায় নাচ মোটেও ভালো লাগছেনা। এবার সেই নিন্দুকদের মুখেই কার্যত ছাই দিলেন অভিনেত্রী।

এতদিন পর্যন্ত মডেল হিসেবে আমরা ছিপছিপে মেদহীন লম্বা মেয়েদেরই দেখে এসেছি। কিন্তু এবার একটি ফ্যাশন শ্যুটের মডেল হয়ে বিভিন্ন পোশাকে তাক লাগালেন শ্রীলেখা। কখনও শাড়ি, কখনও ফ্যাশনেবল পাশ্চাত্য পোশাক, কখনও বা ব্রাইডাল লেহেঙ্গা। হট অবতারে শ্রীলেখাকে দেখে যেন নিজেদের চোখকেই বিশ্বাস করতে পারছেন না অনেকে।

ব্লাউজের ফাঁক দিয়ে কখনও উঁকি দিচ্ছে তার গভীর বক্ষ বিভাজিকা, কখনওবা শাড়ির ফাঁকে চাবি বেলি। তবে এই ভিডিও পোস্ট করে অভিনেত্রী সাফ জানিয়েছেন, নিজেকে এভাবেই ভালোবাসেন তিনি। এই ভিডিওতে শ্রীলেখার সাজের সঙ্গে মন কেড়েছে ভিডিওর আবহ হিসেবে ব্যবহৃত পাঞ্জাবি গানটিও।

Related Articles

Back to top button