বিনোদন

খোলা চুল আর লাল শাড়িতে শ্রীদেবী রূপে ধরা দিলেন শ্রীলেখা! হুহু করে ভাইরাল হল ভিডিও

টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে (Sreelekha Mitra) ঘিরে প্রতিনিয়ত সরগরম পেজ থ্রির (Page 3) পাতা। একের পর এক মন্তব্য পাল্টা মন্তব্যের জেরে প্রায় প্রতিদিনই শিরোনামে আসছেন অভিনেত্রী। অভিনেত্রীর বয়স চল্লিশ পেরোলেও এখনো কিন্তু সমান পরিমান আকর্ষণীয় অভিনেত্রী দর্শকদের কাছে। তার ফ্যানবেস কিন্তু আজকালকার যেকোনো অভিনেত্রীর কাছেই ঈর্ষার কারণ হতে পারে। স্বাস্থ্যবতী হলেও দুর্দান্ত ফিট তিনি, তার ছবি ভিডিও শেয়ার হলেই বুক ধড়ফড় করতে শুরু করে পুরুষ অনুরাগীদের।

এবার সেই ধরফড়ানি কয়েকগুণ বেড়ে গিয়েছে যখনই তিনি শ্রীদেবীর লুকে ধরা দিয়েছেন। শ্রীদেবীর ৫৮ তম জন্মদিন উপলক্ষে তার মতো করেই সাজার চেষ্টা করলেন অভিনেত্রী। এর আগেও বারংবার শ্রীলেখা জানিয়েছেন শ্রীদেবীর ডাই হার্ট ফ্যান তিনি। এবার শ্রীদেবীর জন্মদিন উপলক্ষে ইন্সটাগ্রাম রিল ভিডিওতে ‘হর কিসিকো নহি মিলতা ইঁহা প্যায়ার জিন্দেগি মেঁ’ জনপ্রিয় গানে দুর্দান্ত অভিনয় করলেন শ্রীলেখা।

শ্রীদেবীর মতোই লাল সিফন, খোলা চুল, এক হাতে কাঁচের চুড়িতে নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। তার এই ভিডিও দেখে রীতিমতো উচ্ছ্বসিত নেটজনতা। বেশিরভাগই তার সাজ সজ্জা এবং রূপের প্রশংসা করেছেন। শ্রীলেখার এই রূপ দেখে মুগ্ধ এক নেটাগরিক ইঙ্গিতে অভিনেত্রীর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করে ফেলেছেন। একজন লিখেছেন ‘লালে লাল শ্রীলেখা ‘।

Sridevi

প্রসঙ্গত, মাঝে দীর্ঘদিন অভিনয়ে দেখা না গেলেও সম্প্রতি খুশির খবর মিলেছে। সুশান্ত রায়ের পরিচালিত ‘ন্যায়’ ছবিতে দেখা মিলবে শ্রীলেখার। ইতিমধ্যেই ছবিতে শ্রীলেখার চরিত্রের কিছু ছবি প্রকাশ্যে এসেছে। যা শেয়ার হবার পরেই ব্যাপকভাবের ভাইরাল হয়ে পড়েছে। ছবিতে বেশ খানিকটা ইন্দিরা গান্ধীর মত লুকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button