ছবিবিনোদন

স্টারকিডদের মত লাইমলাইটে থাকেন না! মেয়ে ১৬ বছরে পা দিতেই এক গুচ্ছ ছবি পোস্ট শ্রীলেখার

বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। টলিউড ইন্ডাস্ট্রিতে বহু পুরোনো এই অভিনেত্রীর গ্ল্যামার জগতে বেশ নাম রয়েছে। বর্তমানে ৪৫ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। এই বয়সেও শ্রীলেখার গ্ল্যামার আর অভিনয়ের দক্ষতায় ঘায়েল বহু পুরুষ। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও নয়া নয়া অবতারে হাজির হন এই অভিনেত্রী। শাড়ি অথবা ওয়েস্টার্ন আজও সব পোশাকে মোহময়ী তিনি, তাই তাকে নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই।

সদ্য বাবা সন্তোষ মিত্র কে হারিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ২৫ সেপ্টেম্বর আচমকাই প্রয়াত হয়েছেন শ্রীলেখার বাবা। তারপর থেকেই সর্বক্ষণ বাবার পুরনো স্মৃতি কুড়ে কুড়ে খাচ্ছে অভিনেত্রীকে। বাবার মৃত্যু শোকে মুহ্যমান অভিনেত্রী। আজও সেই শোক কিছুতেই কাটিয়ে উঠতে পারছেন না অভিনেত্রী। সোশ্যাল মিডিঢয়ায় ক্ষণে ক্ষণেই বাবার সেই স্মৃতি নিয়ে ফিরে আসছেন। কখনো ডিপি বদলে রাখছেন বাবার ছবি, আবার কখনও বাবার সাথে শেয়ার করছেন পুরনো ছবি।

বাবাকে হারানোর পর এখন তার সম্বল একমাত্র ছোট মেয়ে। স্বামীর সাথে বিচ্ছেদের পর মেয়েকে একাই কোলে পিঠে করে মানুষ করেছেন শ্রীলেখা। সেই ছোট্ট মেয়ে এবার দেখতে দেখতে ১৬ বছরে পা দিল। অন্যান্য স্টারকিডদের মতো লাইমলাইটে থাকতে পছন্দ করেন না শ্রীলেখা কন্যা ঐশী। কিন্তু আজ ঐশীর ছোট থেকে বড় হয়ে ওঠার সমস্ত সময়ের ছবিই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন শ্রীলেখা।

২০১৩ সালে যখন স্বামী শিলাদিত্যর সাথে শ্রীলেখার বিচ্ছেদ হয়, তখন ছোট্ট ঐশীর বয়স মাত্র ৮ বছর। তবে বিচ্ছেদ হলেও মেয়েকে বাবার আদর থেকে বঞ্চিত করেননি শ্রীলেখা। বরং মেয়ের সমস্ত সিদ্ধান্ত এখনও দুজনে মিলেই নেন শ্রীলেখা শিলাদিত্য।

মেয়ের জন্মের ৫ মিনিটের পরের ছবি থেকে বর্তমানে তার চেহারা সমস্তটাই একটি অ্যালবামের আকারে পোস্ট করেছেন শ্রীলেখা। চেয়ারে বসেই ঘুমের দেশে পাড়ি জমিয়েছে শ্রীলেখার ছোট্ট রাজকন্যা, সেই ছবিও জুড়েছেন অভিনেত্রী। বাথরোব গায়ে জড়িয়ে স্নানের পর দুষ্টি হাসি মাখা ছবিও রয়েছে তার মধ্যে। ছোট্ট ঐশীর নাচের সাজের ছবিও রয়েছে তালিকায়।

Related Articles

Back to top button