বিনোদনভাইরালভিডিও

‘বুড়ো বয়সের শখ আর কি’, কথা মত ফ্ল্যাটের ব্যালকনিতেই ‘মানিকে মাগে হিথে’ গানে নাচলেন শ্রীলেখা

টলিউডের অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ইদানিং অভিনেত্রীর সময় খুব একটা ভালো যাচ্ছে না। পিতৃহারা হবার শোকের মাঝেই প্রতিবেশীদের সাথে বিবাদ শুরু হয়েছে। যার জেরে মন খারাপের মধ্যে দিয়ে দিন কাটছিল অভিনেত্রীর। শুরু থেকেই কুকুরদের প্রতি ভীষণ যত্নশীল শ্রীলেখা। রাস্তার কুকুরদের আশ্রয় দিয়ে নিজেরই আবাসনের প্রতিবেশীদের রোষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

তবে মন খারাপের মাঝেও কিছুটা ভালো থাকার উপায় খুঁজে বের করেছেন অভিনেত্রী। গতকাল শরীরচর্চার সময় জিম থেকেই বিশ্বব্যাপী ভাইরাল হয়ে পরা ‘মানিকে মাগে হিথে’ গানে নাচার ইচ্ছা প্রকাশ করেছিলেন অভিনেত্রী। একটি ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছিলেন মনের কথা। সাথে ক্যাপশনে লিখেছিলেন, ‘দেখি পারি কি না? বুড়ো বয়সের শখ আর কি, কাউকে চ্যালেঞ্জ ফ্যালেঞ্জ  নয়’।

যে ভিডিওটি শেয়ার করেছিলেন অভিনেত্রী তাতে গুনগুন করে গান গাইতে গাইতে হালকা নাচতে দেখা গিয়েছিল। ভিডিওর ক্যাপশনে দেখে এক ভক্ত সোজা জানিয়েছে, ‘ছোট্ট থেকেই তোমার সিনেমার ফ্যান। তুমি বুড়ো একদম নও, বুড়ো হোক তোমার শত্রু’। আরেকজনের মতে, যেটা ভালো লাগে সেটাই করুন’।

এবার সেই মতই কথা রাখলেন শ্রীলেখা। ফ্ল্যাটের ব্যালকনিতেই ‘মানিকে মাগে হিথে’ গানে নাচলেন অভিনেত্রী। আর সেই নাচের ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে। যেটা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। আর নাচ দেখে প্রশংসায় ভড়িয়েছেন সকলে। এক নেটিজেনদের মতে, ফালতুই চিন্তা করছিলেন! দারুন হয়েছে। আরেক জনের মতে, দৃষ্টিনন্দন নাচ, তবে দূরের লম্বা বাড়ির জানলা দিয়ে অনেক জোড়া চোখ (নিন্দুক) লুকিয়ে লুকিয়ে দেখছে।

আরও পড়ুনঃ কলেজ জীবন থেকেই রয়েছে বদভ্যাস, তবে আর নয়! আগামী জীবন নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিলেন শ্রীলেখা 

প্রসঙ্গত, বিগত কিছুদিন আগেই কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। পথকুকুরদের প্রতি ভালোবাসার জন্য প্রতিবেশীদের তীব্র রোষের মুখে পড়তে হয়েছিল তাকে। আসলে আবাসনের একটি বাচ্চা মেয়েকে কুকুরে কামড়ে দেয়, এরপরেই শুরু হয় সমস্যার। গোটা  ঘটনার ক্ষোভ গিয়ে পড়ে শ্রীলেখার ওপর। তার কুকুরগুলিকে বিষ খাইয়ে মেরে ফেলার হুমকি দেওয়া হয়, এমনকি তার ফ্ল্যাটের সামনে নোংরা ফেলার কথাও বলেন প্রতিবেশীরা।

Related Articles

Back to top button