বিনোদনভাইরালভিডিওসিনেমা

শীতের মরশুমে দারুন উপহার, বড়দিনের আগেই সেক্সী সান্তাক্লজ সেজে হাজির শ্রীলেখা, দেখুন ভিডিও

টলিউডের (Tollywood) অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম স্পষ্টবাদী নায়িকা হিসাবেও পরিচিত অভিনেত্রী। নিজের দুর্দান্ত অভিনয়ের মধ্যেই দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন বারে বারে। পেয়েছেন একাধিক পুরস্কার ও সন্মান। কিছুদিন আগেই ভেনিসে আয়োজিত চলচ্চিত্র উৎসবে সম্মানিত হয়েছেন অভিনেত্রী। বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষে সেখানে আমন্ত্রিত ছিলেন অভিনেত্রী। কাজের ফাঁকে ঘুরে নিয়েছেন দুবাই শহরটাও।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় শ্রীলেখা। লক্ষ লক্ষ অনুগামীদের উদ্দেশ্যে প্রতিনিয়ত ছবি থেকে ভিডিও ও রিল বানিয়ে শেয়ার করেন। যা মুহূর্তের মধ্যে পড়ে, কারণ শ্রীলেখা ভক্তের সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা যা ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে সান্তাক্লজের পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আসলে সামনেই ক্রিসমাস, সেই উপলক্ষে অনেকেই সাজগোজ করেন।

এবার ক্রিসমাসের আগেই সান্তাক্লজ সেজেছেন অভিনেত্রী। লাল রঙের সান্তার পোশাক আর মাথায় সান্তাক্লজের টুপি পরে দেখা যাচ্ছে শ্রীলেখাকে। সাথে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে রয়েছে ক্রিসমাসের একটি ইংরেজি গান। সকাল সকাল এমন সান্তা দর্শনে খুশি নেটিজেনরা। ঘন্টা দুয়েকের মধ্যেই ভিডিওতে হাজারো ভিউ আর কমেন্ট আসা শুরু হয়ে গিয়েছে। এক নেটিজেন তো ”সেক্সী সান্তা’ বলেও মন্তব্য করেছেন ভিডিও দেখে।

প্রসঙ্গত,এর আগে দুবাইতে ঘুরতে গিয়েও একাধিক ছবি ও ভিডিও সকলের সাথে শেয়ার করে নিয়েছিলেন শ্রীলেখা। পৃথিবীর সবচাইতে উঁচু বিল্ডিং বুর্জ খালিফাতে ঘুরতে গিয়ে নেচে উঠেছিলেন অভিনেত্রী। সেই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল নেটপাড়ায়।

একসময় একাধিক টলিউডের ছবিতে অভিনয় করলেও বর্তমানে খুব একটা দেখা যায় না অভিনেত্রীকে। শেষ অভিযান্ত্রিক ছবিতে দেখা গিয়েছিল শ্রীলেখাকে। তবে আগামী দিনেও নতুন ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। মাঝে সোনিয়া গান্ধীর মত লুক নিয়ে ভাইরাল হয় পড়েছিলেন শ্রীলেখা। পরে জানা যায় পরবর্তী ছবির জন্য শুটিং করছিলেন অভিনেত্রী। তারই এক ঝলক শেয়ার করে নিয়েছিলেন।

 

Related Articles

Back to top button