বিনোদন

‘ব্রায়ের স্ট্র‍্যাপটা খুলে ফেলো আরও ভালো লাগবে’! নেটিজেনের নোংরা মন্তব্যের মোক্ষম উত্তর দিলেন শ্রীলেখা

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) নামটা টলিউডপ্রেমীদের কাছে বেশ পরিচিত একটি নাম। টলিউডের নানা সুন্দরী অভিনেত্রী থাকলেও শ্রীলেখার ফ্যানবেস রয়েছে আলাদাই। অভিনেত্রীর বয়স চল্লিশ পেরোলেও এখনো কিন্তু সমান পরিমান আকর্ষণীয় অভিনেত্রী দর্শকদের কাছে। বাকি অভিনেত্রীদের থেকে একটু বেশি স্বাস্থ্যবান শ্রীলেখা। নিজের শরীর কন্ট্রোলে রাখার জন্য যথেষ্ট পরিশ্রমও করেন। জিম থেকে শুরু করে ডায়েট কন্ট্রোল সবটাই রয়েছে তার প্রতিদিনের রুটিনে।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। নিজের নানান ছবি ও ভিডিও শেয়ার করে অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখেন সেখানে। তাছাড়া শরীর ফিট রাখতে জিমে কতটা কসরত করছেন অভিনেত্রী সেই ছবিও শেয়ার করেন মাঝে মধ্যেই। স্বাস্থ্যবান বলে সাহসীকতার কোনো অভাব নেই শ্রীলেখার। এই বয়সেও তার ‘বোল্ডনেসে’ ঘায়েল ৮ থেকে ৮০।

শ্রাবণ পড়তেই শহর ঢাকছে মেঘে, মাঝে মাঝেই ঝমঝমিয়ে নামছে বৃষ্টিও। এদিন শ্রীলেখা গান ধরেছিলেন, ‘মেঘলা দিনে একলা ঘরে থাকেনা তো মন’। ভিডিওতে গানের শেষে অনুরাগীদের উদ্দেশ্যে অভিনেত্রী ছুঁড়ে দিয়েছেন উড়ন্ত চুমু। তার গানের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। কারোর কারোর কথায়, ‘আপনার গলাটা তো বেশ’।

কিন্তু শ্রীলেখার পোস্ট মানে তাতে হেটার্সদের কুরুচিপূর্ণ মন্তব্য থাকবেই। এক্ষেত্রেও তার অন্যথা হল না। এক জনৈক নেটিজেন শ্রীলেখার পোস্টে লিখলেন, ‘স্ট্র‍্যাপটা খুলে ফেলো আরও ভালো লাগবে, আরও ভালো শো-অফ করবে। ‘ ফের বডি শেমিং এর শিকার হতেই, মুখ খুললেন শ্রীলেখা। উত্তরে অভিনেত্রী লিখলেন, ‘ কেন বলুন তো, পরতে ইচ্ছা করছে বুঝি কিন্তু পারছেন না? জ্বালাটা বুঝি। ‘

 

শ্রীলেখার সেই ভিডিয়োর স্ক্রিনশট এবং সেই কমেন্টের স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘একটি রিল পোস্ট করার পরে ইন্সটা মন্তব্য। মনস্তাত্ত্বিক বিশ্লেষণের মাস্টার আমি নই, তবে বিশ্লেষণাত্মক মন রয়েছে তাই এই ধরণের নারীর প্রতি সহানুভূতি রয়েছে। এবং আপনারা ভাবেন পুরুষরাই এ সব করে!!! অন্য ‘মিত্র’র কথা ভুলে গিয়েছেন যে আমাকে বডি শেমিং এবং স্লাট শেমিং করেছিল। ওটা বিরক্তকর ছিল, এটা নয়।’ মিত্র বলতে এখানে অভিনেত্রী রিমঝিম মিত্রকেই খোঁচা দিয়েছেন শ্রীলেখা, যে দিন কয়েক আগেই তাকে’ থলথলে বৌদি ‘বলে বডি শেমিং করেছিলেন।

Related Articles

Back to top button