বিনোদনসিনেমা

টাকার জন্য বলিউড ছেড়ে সাউথ ইন্ডাস্ট্রিতে! নায়ক-নায়িকা নয় এই চরিত্রে থাকবেন অজয়-আলিয়া

করোনা সংক্রমণের মধ্যেই চোখ রাঙাচ্ছে ওমিক্রন।ইতিমধ্যেই দেশের একাধিক রাজ্যে জারি হয়েছে কড়া বিধিনিষেধ। দিল্লিতে বন্ধ হয়েছে সিনেমা হল। কিছুদিন আগে থেকেই অতিমারীর আতঙ্ক কাটিয়ে সবে মাত্র হল মুখী হতে শুরু করেছিলেন দর্শকরা। এই পরিস্থিতিতেই এবার চিন্তা বাড়াচ্ছে ওমিক্রন আতঙ্ক। এই পরিস্থিতিতে  প্রশ্ন উঠেছিল ‘আর আর আর’ ছবির ভবিষ্যৎ নিয়েও।

তবে সমস্ত জল্পনার অবসান ঘটান ফিল্ম সামলোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ (Taran Adarsh)। জানা যায় পূর্ব নির্ধারিত দিনেই মুক্তি পেতে চলেছে এই সিনেমা। সম্প্রতি এই ছবিতে আলিয়া ভাট (Alia Bhatt) এবং অজয় দেবগণের (Ajay Devgan) চরিত্র নিয়ে মুখ খুলেছেন পরিচালক এস এস রাজামৌলি (S.S Rajmouli)। উল্লেখ্য এই ছবির হাত ধরেই প্রথম তামিল ছবিতে হাতেখড়ি হয় আলিয়া, অজয়ের।

সদ্য এক সাক্ষাৎকারে এপ্রসঙ্গে মুখ খুলেছেন পরিচালক রাজমৌলি নিজেই। এপ্রসঙ্গে রাজমৌলি জানিয়েছেন, রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এই ছবিত ক্যামিও চরিত্রে থাকছেন আলিয়া ভাট এবং অজয় দেবগণ। এরপরেই বলিউডের সিনেমা প্রেমীদের আশ্বস্ত আশ্বস্ত করে পরিচালক জানিয়েছেন, অতিথিশিল্পী হিসেব পর্দায় এলেও কাহিনিতে যথেষ্টই গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন আলিয়া ও অজয়।

সেইসাথে পরিচালক জানান কিছু ক্ষেত্রে নাকি তারা নায়কের চেয়েও বেশি গুরুত্ব পাবেন। রাজামৌলির কথায়, পর্দায় দুই নায়কের মধ্যে সমানে সমানে যুগলবন্দি বজায় রাখবে আলিয়ার ‘সীতা’ চরিত্রটি। অন্য দিকে অজয়ের চরিত্রকে এ ছবির প্রাণ বলেই আখ্যা দিয়েছেন পরিচালক।


সেই সঙ্গেই তাঁর আরও সংযোজন , অনুরাগীরা ঠকবেন না! রাজমৌলির বক্তব্য, বাজেট মাথায় রেখে নয়, বরং সবচেয়ে মানানসই হিসেবেই আলিয়া ও অজয়কে ওই দু’টি চরিত্রে বাছাই করেছেন তিনি। তাই এখন থেকেই এই সিনেমা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button