বিনোদন

কিং খানের বাড়িতে পিকে! প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে ওয়েব সিরিজ বানাবেন শাহরুখ

পশ্চিমবাংলায় ফের ক্ষমতায় তৃণমূল কংগ্রেস, অনেকেই মজে করেন এই জয়ের পিছনে প্রধান কান্ডারী মমতা বন্দোপাধ্যায় নন, প্রশান্ত কিশোর (Prashant kishor)। 2021 এর বিধানসভায় অনেকেই মনে করেছিলেন তৃণমূলের (TMC) ভরাডুবি হবে। এই অবস্থা থেকেও প্রশান্ত কিশোর ওরফে পিকের তীব্র বুদ্ধিমত্তার জোরে নির্বাচনে ২০০ এর বেশি আসন নিয়ে জিতেছে তৃণমূল।

এবার এই মাস্টার মাইন্ডের জীবনী নিয়েই নাকি ওয়েব সিরিজ বানাতে চান বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। শুক্রবার মুম্বই সফরে NCP নেতা শরদ পাওয়ারের (Sharad Pawar) সঙ্গে দেখা করেন প্রশান্ত কিশোর। এরপরেই নাকি পিকে পৌঁছে যান শাহরুখের বাড়ি মন্নতে। আর জল্পনা চলছে তার জীবনী নিয়ে কাজ করতে চান বলেই নাকি এই সাক্ষাৎ করেছেন তারা।

যদিও শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের (Red Chillies) পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি। তবে রাজনীতির চানক্য প্রশান্ত কিশোরের জীবন নিয়ে আগ্রহ যে মানুষের রয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা।

প্রসঙ্গত, বড় পর্দায় (Bollywood) দীর্ঘদিন দেখা মেলেনি কিং খানের (shah rukh khan)। তাই তার ভক্তরা অধীর আগ্রহে তার পরবর্তী ছবির জন্য অপেক্ষা করে রয়েছেন। শেষ ছবি ‘জিরো’ (Zero) চূড়ান্ত ফ্লপ করার পর শাহরুখকে প্রায় ২ বছর দেখা যায়নি সিনেমার পর্দায়। তাই ফের কামব্যাকের জন্য একটি ভালো স্ক্রিপ্ট খুঁজছিলেন বলিউডের বাদশা। খুব শিগগিরই মুক্তি পাবে শাহরুখ অভিনীত ছবি পাঠান।

Related Articles

Back to top button