হোলিতে রঙভরা বেলুন নিয়ে তেড়ে এলো এক পাল বাচ্চা! চিৎকার করে উঠলেন শ্রদ্ধা কাপুর


বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর বিনোদন শিল্পের অন্যতম বিখ্যাত অভিনেত্রী। তিনি তার অভিনয় দিয়ে কেবল মানুষকে পাগল করেছেন তা নয়, তিনি তাঁর সুন্দর অভিনয় দিয়েও মানুষের হৃদয়ে শাসন করেছেন। সম্প্রতি, হোলি উপলক্ষে তাঁর একটই ভিডিও খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একদল বাচ্চা শ্রদ্ধা কাপুরের সাথে হোলি খেলতে তার দিকে তেড়ে আসে আর এতেই চিৎকার করে ওঠেন অভিনেত্রী।

Sraddha Kapoor শ্রদ্ধা কাপুর

আসলে, সম্প্রতি অভিনেত্রীরা বাইরে গিয়েছিলেন শ্যুটিংএর কাজে, সেখানে উপস্থিত শিশুরা হোলির কারণে অত্যন্ত উত্তেজনার সঙ্গে, শ্রদ্ধাকে দেখে বেলুন নিয়ে তার দিকে চিতকার করতে করতে এগিয়ে আসে। শ্রদ্ধা কাপুর বাচ্চাদের দিকে তাকিয়ে হাত জোর করে ‘না …’ বলে চিৎকার করে ওঠে।

শ্রদ্ধা কাপুর Sraddha Kapoor

এখানকার শিশুরা শ্রদ্ধায় কথায় রাজি হয়েছিল এবং বেলুন দিয়ে তাদের আক্রমণ করেনি। এদিন অভিনেত্রীর পরনে ছিল সাদা শার্ট এবং নীল প্যান্ট । সাথে ছিল একটি কালো ব্যাগ এবং চোখে রোদ চশমা। মুখে আঁটা ছিল মাস্ক। শ্রদ্ধার এহেন নম্র ভাবে আবেদন করা দেখেই শিশুরা তার কথা শোনে, যা নেটবাসীর ও বেশ ভালোই লেগেছে।

Sraddha Kapoor শ্রদ্ধা কাপুর

নিজের খুড়তুতো ভাই প্রিয়াঙ্ক শর্মার বিয়ের কারণে খবরে ছিলেন শ্রদ্ধা। তাঁর নৃত্য ভিডিও এবং জামাকাপড় সর্বত্র আলোচিত ছিল। শুধু তাই নয়, এমন খবরেও খবর এসেছে যে খুব শিগগিরই শ্রদ্ধাও বিয়েতে আবদ্ধ হতে চলেছেন। তবে শ্রদ্ধার পক্ষ থেকে কিছুই বলা হয়নি। ওয়ার্কফ্রন্টের কথা বললে খুব শিগগিরই রণবীর কাপুরের সাথে ছবিতে দেখা যাবে শ্রদ্ধাকে। এই প্রথম শ্রদ্ধা ও রণবীরের জুটি স্ক্রিনে আসবে।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


Like it? Share with your friends!

641
641 points